টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||২২ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম

IMG_20240623_161007.jpg

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে অনেকদিন পর ফিরে এলাম। পাওয়ার আপ পোস্ট নিয়ে।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি নতুন অবস্থায় বুঝতে পারতেছি যে পাওয়ার ছাড়া কখনোই সম্ভব না। কাজ করতে পারতেছি না তাই আজকে আমি পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিলাম।ঈদের জন্য ঠিকভাবে কাজ করতে পারি নাই আবারও পাওয়ার আপ করার জন্য উদ্যোগ নিলাম। যত পাওয়ার আপ করব তত সক্ষমতা বৃদ্ধি পাবে। আমরা পাওয়ার আপকে ভালবাসি।প্রথমত পাওয়ার না থাকার কারণে আমি ঠিকমত কাজ করতে পারতাম না,আস্তে আস্তে আমি বেশ ভালো কাজ করার জন্য পাওয়ার আপ করে ফেলেছি। এটা বেশ ভালো লাগতেছে আমার কাছে। আপনারা যদি কোন কাজে নিয়মিত হয় তাহলে একদিন না একদিন ঠিকই সফলতা লাভ করতে পারব। আমি যেন ধারাবাহিকতা বজায় রাখতে পারি ভবিষ্যতেও আরো সুন্দর সুন্দর যেন কাজ করতে পারি আপনারা সকলেই সমর্থন করবেন পাওয়ার আপ করার কারণে আমরা নিয়মিত পোস্ট ও কমেন্ট করতে পারবো তাই আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ করার জন্য। চেষ্টা করতেছি ধারাবাহিকতা বজায় রাখে পাওয়ার আপ করার জন্য।প্রতিটা মানুষ পাওয়ার আপ করতেছে তাদের দেখে আমি ভীষণ অনুপ্রেরণা পাচ্ছি।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে হবে।তো চলুন শুরু করা যাক পাওয়ার আপের প্রসেসটি।
প্রথম ধাপ

IMG_20240623_160736.jpg

দ্বিতীয় ধাপ

IMG_20240623_160752.jpg

তৃতীয় ধাপ

IMG_20240623_160808.jpg

চতুর্থ ধাপ

IMG_20240623_160822.jpg

অবশেষে আমি ১৩৮ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে পাওয়ার আপটি সম্পন্ন করে ফেললাম।এখানে কাজ করার জন্য মূলত নিজের মধ্যে ধৈর্য্য কোয়ালিটি ও পাওয়ার থাকতে হবে না হলে কখনোই সঠিকভাবে কাজ করতে পারবো না। যত পাওয়ার বৃদ্ধি তত সক্ষমতা বৃদ্ধি পাবে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি আস্তে আস্তে পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পারতেছি। আপনারা সকলেই সমর্থন করবেন প্রতিটা মানুষ যেন পাওয়ার আপ করতে পারে ধারাবাহিকতা ভাবে কারণ পাওয়ার ছাড়া এই প্লাটফর্মে কখনোই কেউ টিকে থাকতে পারবে না। পাওয়ার আপের এর গুরুত্ব আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ।প্রথমত আমি যখন এই স্টিমিট সম্পর্কে জানতে পারলাম।তখন বুঝতেছিলাম না এই পাওয়ার আপ কি কিন্তু ক্লাস করার পর আমি বুঝতে পারলাম।লেভেল টুতে অত্যন্ত সুন্দরভাবে পাওয়ার আপ করার প্রসেস এবং পাওয়ার আপ এর উপকারিতা সুন্দরভাবে দেওয়া আছে। তখন থেকে বুঝতে পারলাম যে পাওয়ার আপ ছাড়া আমাদের কখনোই এই প্লাটফর্মে টিকে থাকা সম্ভব নয়। প্রতিনিয়ত শিখতে পারতেছি প্রফেসরদের কাছ থেকে দারুন কিছু এবিবি স্কুল আমাদের বেশ দারুন সহযোগিতা করতেছে ফলে ভালো কাজ করতে পারতেছি।আজকের মতো এখানেই শেষ করলাম। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়

আমার নাম হচ্ছে সাদিয়া।আমি ক্লাস টেনে পড়ি। আমার বাসা হচ্ছে মেহেরপুর জেলার গাংনী থানার বামুন্দিতে। পড়াশোনার পাশাপাশি আমি ব্লগিং সাইট বেছে নিয়েছি। এখানকার কার্যক্রম আমাকে মুগ্ধ করেছে। সত্যিই ফেসবুকে যে সময়টুকু দিয় এখানে দিলে হয়তোবা ভালো কিছু আশা করব।আমার প্রিয় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ভ্রমণ করা, রান্না করা আর এখানে এসে অনেক কিছু শিখতে পারছি। কাগজ দিয়ে অনেক কিছু তৈরি করার আগ্রহ। আমি চেষ্টা করছি আমার স্বামীর পাশাপাশি তাকে হেল্প করার।ফুচকা খেতে অনেক ভালো লাগে।

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তি বৃদ্ধি। প্রতি সপ্তাহের ন্যায় এ সপ্তাহে আপনি বাইশ স্টিম পাওয়ার আপ করেছেন, দেখে বেশ ভালো লাগলো।আর আপনি পাওয়ার আপ করার প্রতিটি ধাপ আমাদের মাঝে শেয়ার করেছেন, এটা একজন নতুন মেম্বারের জন্য খুবই উপকারী। একজন নতুন মেম্বার আপনার দেয়া ধাপ গুলো অনুসরণ করলেই পাওয়ার আপ করতে পারবে।

 2 months ago 

পাওয়ার মানেই শক্তি। যত বেশি পাওয়ার তত বেশি শক্তি। আপনি আজকে পাওয়ার আপ করেছেন। আজকে ২২ স্টিম পাওয়ার আপ করে ১৩৮ পাওয়ার আপ হয়েছে দেখে বেশ ভালো লাগলো।ধন্যবাদ

 2 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও এক ধাপ এগিয়ে গেলেন।
আসলে এই প্লাটফর্মে টিকে থেকে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধ।

 2 months ago 

আপু আপনি আজকে ২২ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ পোস্ট করার মাধ্যমে সবাই তার নিজের ক্ষমতা বৃদ্ধি করে থাকে। তাই পাওয়ার আপ পোস্টগুলো দেখতে আমার খুবই ভালো লাগে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 months ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আর আপনি নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহেই ছোট ছোট করে পাওয়ার আপ করে যাচেছন। আমার কাছে আপনার এমন ধারাবাহিকতা বেশ ভালো লেগেছে। এমন করেই এগিয়ে যান আপু। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আজকে আপনি শক্তি অর্জন করার জন্য ২২ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আর পাওয়ার আপ করতে আমি নিজেও খুব পছন্দ করি। আজকে আপনার ২২ স্টিম পাওয়ার আপ এর কারণে আপনার একাউন্ট সত্যিই বৃদ্ধি পেলো। পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এটাই কামনা করি।

 2 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি আস্তে আস্তে বেশ সুন্দরভাবে এগিয়ে যাচ্ছেন। এটা দেখে ভীষণ ভালো লাগতেছে। আপনি যেন দ্রুত নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারেন। আরো এই কামনাই করি আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 2 months ago 

আপু প্রতিনিয়ত চেষ্টা করতেছেন পাওয়ার আপ করে তা সবচেয়ে ভালো লাগার বিষয়। কারণ চেষ্টা করলে কোন কিছু কখনো ব্যর্থ হয় না। ব্যর্থ হলেও একদিন অবশ্যই সার্থকতা ফিরে আসে। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন অনেক ভালো লাগে দেখে। আজকেও ২২ স্টিম পাওয়ার আপ করলেন অনেক। ধন্যবাদ আপু শুভকামনা রইল।

 2 months ago 

২২ স্টিম পাওয়ার আপ করেছেন বেশ ভালো হলো। পাওয়ার আপ মানে হচ্ছে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। যতো বেশি পাওয়ার আপ করা যায় ততো বেশি দীর্ঘমেয়াদি কাজ করতে সুবিধা হয়। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আশা করি আপনি আপনার লক্ষ্য মাত্রা ডিসেম্বর এর আগেই পূরণ করতে পারবেন। শুভকামনা রইলো ধন্যবাদ আপনাকে।।

 2 months ago 

যত বেশি পাওয়ার আপ করবেন তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ মানে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি। আপনি ২২ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি এই সপ্তাহে পাওয়ার আপ করলেন মানেই এক ধাপ এগিয়ে গেলেন নিজের লক্ষ্যের দিকে। শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59467.52
ETH 2609.98
USDT 1.00
SBD 2.38