টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||৭ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month (edited)
আসসালামু আলাইকুম

IMG_20240726_100949.jpg

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে অনেকদিন পর ফিরে এলাম।৭ টা দিন আমরা নেট কানেকশন থেকে দূরে ছিলাম। বাংলাদেশের যে ভয়াবহ পরিস্থিতি তৈরি করা হয়েছিল কখনো ভেবেছিলাম না এই দিন দেখতে হবে। জন্মের পর আজকে এই দিন দেখলাম আমার মনে হয় না অন্যান্য দেশে এমন পরিস্থিতি হয়, মাত্র সাতটা দিনে যে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছিল।খুবই খারাপ লাগতেছে নেট কানেকশন আমরা ঠিকই পেয়েছি কিন্তু যার মায়ের বুক খালি হলো তারা তো কিছুই পেল না টাকা দিচ্ছে হয়তোবা কিন্তু সন্তান তো ঘরে ফিরছে না, টাকা দিয়ে কি সন্তানের ভালবাসা পাওয়া যায়।আস্তে আস্তে পাওয়ার আপের এর প্রসেস টি সম্পর্কে বুঝতে পারতেছি আমাদের অত্যন্ত সুন্দরভাবে পাওয়ার আপের প্রসেস বুঝিয়ে দেয়া হয়েছিল। প্রথমত পাওয়ার না থাকার কারণে আমি ঠিকমত কাজ করতে পারতাম না,আস্তে আস্তে আমি বেশ ভালো কাজ করার জন্য পাওয়ার আপ করে ফেলেছি। এটা বেশ ভালো লাগতেছে আমার কাছে। আপনারা যদি কোন কাজে নিয়মিত হয় তাহলে একদিন না একদিন ঠিকই সফলতা লাভ করতে পারব। আমি যেন ধারাবাহিকতা বজায় রাখতে পারি ভবিষ্যতেও আরো সুন্দর সুন্দর যেন কাজ করতে পারি আপনারা সকলেই সমর্থন করবেন পাওয়ার আপ করার কারণে আমরা নিয়মিত পোস্ট ও কমেন্ট করতে পারবো তাই আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ করার জন্য। চেষ্টা করতেছি ধারাবাহিকতা বজায় রাখে পাওয়ার আপ করার জন্য।। আমাদের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে হবে।তো চলুন শুরু করা যাক পাওয়ার আপের প্রসেসটি।
প্রথম ধাপ

IMG_20240726_100750.jpg

দ্বিতীয় ধাপ

IMG_20240726_100801.jpg

তৃতীয় ধাপ

IMG_20240726_100810.jpg

চতুর্থ ধাপ

IMG_20240726_100833.jpg

অবশেষে আমি ১৮৯ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে পাওয়ার আপটি সম্পন্ন করে ফেললাম।এখানে কাজ করার জন্য মূলত নিজের মধ্যে ধৈর্য্য কোয়ালিটি ও পাওয়ার থাকতে হবে না হলে কখনোই সঠিকভাবে কাজ করতে পারবো না। যত পাওয়ার বৃদ্ধি তত সক্ষমতা বৃদ্ধি পাবে। অনেকদিন পর শুরু করার জন্য আজকে পাওয়াত আপ পোস্ট দিয়ে শুরু করলাম। কাল থেকে কার্যক্রম শুরু হয়েছে এখন থেকে নিয়মিত কাজ করার চেষ্টা করব আশা করি আপনারা সকলেই সব সময় পাশে থাকবেন পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রথমত পাওয়ার না থাকার কারণ নেই ঠিকমতো পোস্ট করতে পারতাম না, বেশ কষ্ট হতো এখন দাদার সহযোগিতার মাধ্যমে নিজের সক্ষমতাও তৈরি করতে পেরেছি তাদের প্রথমে সুন্দর ডেলিগেশন সার্ভিসের মাধ্যমে বেশ সহযোগিতা পাচ্ছি। আমি আস্তে আস্তে পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পারতেছি। আপনারা সকলেই সমর্থন করবেন প্রতিটা মানুষ যেন পাওয়ার আপ করতে পারে ধারাবাহিকতা ভাবে কারণ পাওয়ার ছাড়া এই প্লাটফর্মে কখনোই কেউ টিকে থাকতে পারবে না। পাওয়ার আপের এর গুরুত্ব আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ।প্রথমত আমি যখন এই স্টিমিট সম্পর্কে জানতে পারলাম।তখন বুঝতেছিলাম না এই পাওয়ার আপ কি কিন্তু ক্লাস করার পর আমি বুঝতে পারলাম।লেভেল টুতে অত্যন্ত সুন্দরভাবে পাওয়ার আপ করার প্রসেস এবং পাওয়ার আপ এর উপকারিতা সুন্দরভাবে দেওয়া আছে। তখন থেকে বুঝতে পারলাম যে পাওয়ার আপ ছাড়া আমাদের কখনোই এই প্লাটফর্মে টিকে থাকা সম্ভব নয়। প্রতিনিয়ত শিখতে পারতেছি প্রফেসরদের কাছ থেকে দারুন কিছু এবিবি স্কুল আমাদের বেশ দারুন সহযোগিতা করতেছে ফলে ভালো কাজ করতে পারতেছি।আজকের মতো এখানেই শেষ করলাম। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়

আমার নাম হচ্ছে সাদিয়া।আমি ক্লাস টেনে পড়ি। আমার বাসা হচ্ছে মেহেরপুর জেলার গাংনী থানার বামুন্দিতে। পড়াশোনার পাশাপাশি আমি ব্লগিং সাইট বেছে নিয়েছি। এখানকার কার্যক্রম আমাকে মুগ্ধ করেছে। সত্যিই ফেসবুকে যে সময়টুকু দিয় এখানে দিলে হয়তোবা ভালো কিছু আশা করব।আমার প্রিয় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ভ্রমণ করা, রান্না করা আর এখানে এসে অনেক কিছু শিখতে পারছি। কাগজ দিয়ে অনেক কিছু তৈরি করার আগ্রহ। আমি চেষ্টা করছি আমার স্বামীর পাশাপাশি তাকে হেল্প করার।ফুচকা খেতে অনেক ভালো লাগে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59077.53
ETH 2518.13
USDT 1.00
SBD 2.48