টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ21 days ago
আসসালামু আলাইকুম

IMG_20240627_205025.jpg

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে অনেকদিন পর ফিরে এলাম।আস্তে আস্তে পাওয়ার আপের এর প্রসেস টি সম্পর্কে বুঝতে পারতেছি আমাদের অত্যন্ত সুন্দরভাবে পাওয়ার আপের প্রসেস বুঝিয়ে দেয়া হয়েছিল। প্রথমত পাওয়ার না থাকার কারণে আমি ঠিকমত কাজ করতে পারতাম না,আস্তে আস্তে আমি বেশ ভালো কাজ করার জন্য পাওয়ার আপ করে ফেলেছি। এটা বেশ ভালো লাগতেছে আমার কাছে। আপনারা যদি কোন কাজে নিয়মিত হয় তাহলে একদিন না একদিন ঠিকই সফলতা লাভ করতে পারব। আমি যেন ধারাবাহিকতা বজায় রাখতে পারি ভবিষ্যতেও আরো সুন্দর সুন্দর যেন কাজ করতে পারি আপনারা সকলেই সমর্থন করবেন পাওয়ার আপ করার কারণে আমরা নিয়মিত পোস্ট ও কমেন্ট করতে পারবো তাই আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ করার জন্য। চেষ্টা করতেছি ধারাবাহিকতা বজায় রাখে পাওয়ার আপ করার জন্য।আস্তে আস্তে বেশ সুন্দরভাবে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাওয়ার চেষ্টা করতেছি আপনারা সকলেই সমর্থন করবেন। প্রতিটা মানুষ পাওয়ার আপ করতেছে তাদের দেখে আমি ভীষণ অনুপ্রেরণা পাচ্ছি।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে হবে।তো চলুন শুরু করা যাক পাওয়ার আপের প্রসেসটি।
প্রথম ধাপ

IMG_20240627_204823.jpg

দ্বিতীয় ধাপ

IMG_20240627_204838.jpg

তৃতীয় ধাপ

IMG_20240627_204851.jpg

চতুর্থ ধাপ

IMG_20240627_204919.jpg

অবশেষে আমি ১৬৪ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে পাওয়ার আপটি সম্পন্ন করে ফেললাম।এখানে কাজ করার জন্য মূলত নিজের মধ্যে ধৈর্য্য কোয়ালিটি ও পাওয়ার থাকতে হবে না হলে কখনোই সঠিকভাবে কাজ করতে পারবো না। যত পাওয়ার বৃদ্ধি তত সক্ষমতা বৃদ্ধি পাবে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রথমত পাওয়ার না থাকার কারণ নেই ঠিকমতো পোস্ট করতে পারতাম না, বেশ কষ্ট হতো এখন দাদার সহযোগিতার মাধ্যমে নিজের সক্ষমতাও তৈরি করতে পেরেছি তাদের প্রথমে সুন্দর ডেলিগেশন সার্ভিসের মাধ্যমে বেশ সহযোগিতা পাচ্ছি। আমি আস্তে আস্তে পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পারতেছি। আপনারা সকলেই সমর্থন করবেন প্রতিটা মানুষ যেন পাওয়ার আপ করতে পারে ধারাবাহিকতা ভাবে কারণ পাওয়ার ছাড়া এই প্লাটফর্মে কখনোই কেউ টিকে থাকতে পারবে না। পাওয়ার আপের এর গুরুত্ব আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ।প্রথমত আমি যখন এই স্টিমিট সম্পর্কে জানতে পারলাম।তখন বুঝতেছিলাম না এই পাওয়ার আপ কি কিন্তু ক্লাস করার পর আমি বুঝতে পারলাম।লেভেল টুতে অত্যন্ত সুন্দরভাবে পাওয়ার আপ করার প্রসেস এবং পাওয়ার আপ এর উপকারিতা সুন্দরভাবে দেওয়া আছে। তখন থেকে বুঝতে পারলাম যে পাওয়ার আপ ছাড়া আমাদের কখনোই এই প্লাটফর্মে টিকে থাকা সম্ভব নয়। প্রতিনিয়ত শিখতে পারতেছি প্রফেসরদের কাছ থেকে দারুন কিছু এবিবি স্কুল আমাদের বেশ দারুন সহযোগিতা করতেছে ফলে ভালো কাজ করতে পারতেছি।আজকের মতো এখানেই শেষ করলাম। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়

আমার নাম হচ্ছে সাদিয়া।আমি ক্লাস টেনে পড়ি। আমার বাসা হচ্ছে মেহেরপুর জেলার গাংনী থানার বামুন্দিতে। পড়াশোনার পাশাপাশি আমি ব্লগিং সাইট বেছে নিয়েছি। এখানকার কার্যক্রম আমাকে মুগ্ধ করেছে। সত্যিই ফেসবুকে যে সময়টুকু দিয় এখানে দিলে হয়তোবা ভালো কিছু আশা করব।আমার প্রিয় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ভ্রমণ করা, রান্না করা আর এখানে এসে অনেক কিছু শিখতে পারছি। কাগজ দিয়ে অনেক কিছু তৈরি করার আগ্রহ। আমি চেষ্টা করছি আমার স্বামীর পাশাপাশি তাকে হেল্প করার।ফুচকা খেতে অনেক ভালো লাগে।

Posted using SteemPro Mobile

Sort:  
 21 days ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে অনেক ভালো লাগে। নিজের মনে আরও বেশি উৎসাহ জাগে পাওয়ার আপ করার জন্য।আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে পাওয়ার আপ মানেই নিজের ক্ষক্ষমতা বৃদ্ধি করা। অনেক অনেক ধন্যবাদ আপু।

 21 days ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ মানে নিজের একাউন্টকে সমৃদ্ধশালী করে গেড়ে তোলা। আপনি প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করেই যাচ্ছেন। আশা করি আপনার এমন পাওয়ার আপ আপনাকে অনেক দূর পৌঁছে দিবে। শুভ কামনা রইল আপনার জন্য।

 21 days ago 

আপনি আজকে আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন দেখে খুবই ভালো লেগেছে। আমাদের সকলের উপস্থিতি এভাবে কমবেশি পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির ক্ষমতা বাড়ানো। এভাবে আপনি যদি পাওয়ার বৃদ্ধি করতে পারেন তাহলে অবশ্যই আপনার অনেক ক্ষমতা হবে একদিন।

 21 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো।আপনার জন্য শুভ কামনা এগিয়ে যান।

 20 days ago 

যত বেশি পাওয়ার আপ হবে তত ক্ষমতা বাড়বে। তাই আপনি আপনার ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতি নিতে পাওয়ার আপ করে যাচ্ছেন, আজকে পাওয়ার আপ করলেন শুভকামনা রইল।

 20 days ago 

আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন শক্তি অর্জন করার জন্য। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার অ্যাপ গুলো এক সময় আমাদের অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ হয়। আশা করি পাওয়ার আপ করে আপনার অ্যামাউন্ট শক্তি বৃদ্ধি করবেন এটাই কামনা করি।

 20 days ago 

নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য প্রতিনিয়ত আপনি পাওয়ার আপ করতেছেন। পাওয়ার আপ করলে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 20 days ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। কারণ পাওয়ার আপ করে আমরা আমাদের নিজের মতো করে অ্যামাউন্ট শক্তি বৃদ্ধি করতে পারি। আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ এর কারণে আপনার অ্যামাউন্ট শক্তি আরও বৃদ্ধি পেলো। পাওয়ার আপ পোস্ট নিজে করা এবং অন্যকে উৎসাহিত করা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63887.77
ETH 3417.79
USDT 1.00
SBD 2.56