টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||১২ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম

IMG_20240611_183023.jpg

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে অনেকদিন পর ফিরে এলাম। পাওয়ার আপ পোস্ট নিয়ে।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি নতুন অবস্থায় বুঝতে পারতেছি যে পাওয়ার ছাড়া কখনোই সম্ভব না। কাজ করতে পারতেছি না তাই আজকে আমি পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিলাম।যত পাওয়ার আপ করব তত সক্ষমতা বৃদ্ধি পাবে। আমরা পাওয়ার আপকে ভালবাসি।প্রথমত পাওয়ার না থাকার কারণে আমি ঠিকমত কাজ করতে পারতাম না,আস্তে আস্তে আমি বেশ ভালো কাজ করার জন্য পাওয়ার আপ করে ফেলেছি। এটা বেশ ভালো লাগতেছে আমার কাছে। আমি যেন ধারাবাহিকতা বজায় রাখতে পারি ভবিষ্যতেও আরো সুন্দর সুন্দর যেন কাজ করতে পারি আপনারা সকলেই সমর্থন করবেন পাওয়ার আপ করার কারণে আমরা নিয়মিত পোস্ট ও কমেন্ট করতে পারবো তাই আমি চেষ্টা করতেছি পাওয়ার আপ করার জন্য। চেষ্টা করতেছি ধারাবাহিকতা বজায় রাখে পাওয়ার আপ করার জন্য।প্রতিটা মানুষ পাওয়ার আপ করতেছে তাদের দেখে আমি ভীষণ অনুপ্রেরণা পাচ্ছি।প্রথমত আমি পোস্ট করতে পারতাম না, কমেন্ট করতে পারতাম না। পাওয়ার না থাকার কারণে আমাদের দাদা অত্যন্ত সুন্দর একটি ডেলিগেশন প্রোজেক্টটা চালু করতেছে তার মাধ্যমে আমরা বেশ সুন্দরভাবে কাজ করতে পারতেছি। তো চলুন শুরু করা যাক পাওয়ার আপের প্রসেস টি।
প্রথম ধাপ

IMG_20240611_182803.jpg

দ্বিতীয় ধাপ

IMG_20240611_182817.jpg

তৃতীয় ধাপ

IMG_20240611_182836.jpg

চতুর্থ ধাপ

IMG_20240611_182903.jpg

অবশেষে আমি ৭০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে পাওয়ার আপটি সম্পন্ন করে ফেললাম।যত পাওয়ার বৃদ্ধি তত সক্ষমতা বৃদ্ধি পাবে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি আস্তে আস্তে পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পারতেছি। আপনারা সকলেই সমর্থন করবেন প্রতিটা মানুষ যেন পাওয়ার আপ করতে পারে ধারাবাহিকতা ভাবে কারণ পাওয়ার ছাড়া এই প্লাটফর্মে কখনোই কেউ টিকে থাকতে পারবে না। পাওয়ার আপের এর গুরুত্ব আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ।প্রথমত আমি যখন এই স্টিমিট সম্পর্কে জানতে পারলাম।তখন বুঝতেছিলাম না এই পাওয়ার আপ কি কিন্তু ক্লাস করার পর আমি বুঝতে পারলাম।লেভেল টুতে অত্যন্ত সুন্দরভাবে পাওয়ার আপ করার প্রসেস এবং পাওয়ার আপ এর উপকারিতা সুন্দরভাবে দেওয়া আছে। তখন থেকে বুঝতে পারলাম যে পাওয়ার আপ ছাড়া আমাদের কখনোই এই প্লাটফর্মে টিকে থাকা সম্ভব নয়। প্রতিনিয়ত শিখতে পারতেছি প্রফেসরদের কাছ থেকে দারুন কিছু এবিবি স্কুল আমাদের বেশ দারুন সহযোগিতা করতেছে ফলে ভালো কাজ করতে পারতেছি।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ আমাদের যদি এই প্লাটফর্মে খুব সুন্দরভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে । আমি চেষ্টা করে যাচ্ছি বেশি বেশি পাওয়ার আপ করার জন্য।আপনারা সকলে দোয়া করবেন আমি যেন আরো অধিক পরিমাণে পাওয়ার আপ করতে পারি। নিজে ধারাবাহিকতা বজায় রাখতে পারি ও নিজের অবস্থান শক্ত করতে পারি । আজকের মতো। এখানেই শেষ করলাম। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়

আমার নাম হচ্ছে সাদিয়া।আমি ক্লাস টেনে পড়ি। আমার বাসা হচ্ছে মেহেরপুর জেলার গাংনী থানার বামুন্দিতে। পড়াশোনার পাশাপাশি আমি ব্লগিং সাইট বেছে নিয়েছি। এখানকার কার্যক্রম আমাকে মুগ্ধ করেছে। সত্যিই ফেসবুকে যে সময়টুকু দিয় এখানে দিলে হয়তোবা ভালো কিছু আশা করব।আমার প্রিয় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ভ্রমণ করা, রান্না করা আর এখানে এসে অনেক কিছু শিখতে পারছি। কাগজ দিয়ে অনেক কিছু তৈরি করার আগ্রহ। আমি চেষ্টা করছি আমার স্বামীর পাশাপাশি তাকে হেল্প করার।ফুচকা খেতে অনেক ভালো লাগে।

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

টার্গেট ডিসেম্বর সিজন-৪ উপলক্ষে আপনি প্রতিনিয়ত কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করছেন। আপনাদের সকলের পাওয়ার আপ দেখে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনি আজকে বার স্টিম পাওয়ার আপ করেছেন, এটা দেখে বেশ ভালো লাগলো। আপনি আপনার ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবেন।

 last month 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আমরা পাওরার আপ কে ভালবাসি।

 last month 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে বেশ ভালো লাগলো। অল্প অল্প পাওয়ার আপ করে যাচ্ছেন প্রতিনিয়ত। ধারাবাহিকভাবে পাওয়ার আপ করার মাধ্যমে এক সময় বড় এমাউন্ট এ পৌছে যাবেন।অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 last month 

আমাদের উচিত হবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার জন্য। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন।

 last month 

প্রতি সপ্তাহের মত করে আজও আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করেছেন। আপনার এমন ধারাবাহিকভাবে পাওয়ার আপ আপনাকে অনেক দূর নিয়ে যাবে বলে আমার বিশ্বাস। আশা করি নিজের ধারাবাহিকতা ধরে রাখতে চেষ্টা করবেন।

 last month 

প্রতি সপ্তাহে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

আজকে আপনি শক্তি অর্জন করার জন্য ১২ পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি সুবিধা হয়। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আমি নিজেও পাওয়ার আপ করার চেষ্টা করি প্রতি সপ্তাহে। আশা করি সাপ্তাহিক পাওয়ার আপ গুলো একসময় অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ হবে। এবং পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এটাই কামনা করি।

 last month 

আপনার মন্তব্যটি আমার কাছে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ সব সময় পাশে থেকে সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

নতুন অবস্থা থেকেই আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো। আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করা। ১২ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আরও বৃদ্ধি করলেন এটা দেখে খুবই ভালো লাগলো।

 last month 

যত পাওয়ার আপ তত সক্ষমতা বৃদ্ধি পাবে তাই আমাদের উচিত হবে বেশি বেশি করে পাওয়ার আপ করা।

 last month 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের নিজেকে সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। আপনি সেই কাজটা নতুন অবস্থা থেকে করতে শুরু করেছেন এটা দেখে ভালো লাগছে। এরই মধ্য দিয়ে আপনি ৭০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last month 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আমি চেষ্টা করে যাচ্ছি আমার পাওয়ার বৃদ্ধি করার জন্য।

 last month 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে ১২ স্টিম পাওয়ার আপ করছেন।আপনার ১২ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার তার ততই বেশি শক্তি। আপনি এই ভাবে পাওয়ার আপ বজায় রাখলে ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

একাউন্টঃ @sadia23
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63526.15
ETH 3387.82
USDT 1.00
SBD 2.56