You are viewing a single comment's thread from:

RE: আমার ভোজনবিলাসী এক সন্ধ্যা ও ছোট্ট একটা ফুড রিভিউ। ||10% Beneficiary To @shy-fox ||

অনেক সুন্দর সময় অতিবাহিত করেছেন আপু।রেস্টুরেন্ট টি অনেক ভালো লেছে আমার।খাবারের ছবি গুলো দেখে আমার জিভে পানি চলে আসছে।

আপনি কোনো একদিন কোনো কারণে সম্পূর্ণ খাবারটা শেষ করেন নি বা খাবারের পরিমাণের বেশ অর্ধেকটাই খাননি তাহলে তারা রেস্তোরা ত্যাগ করার আগে জিজ্ঞেস করবে যে, খাবার কেনো খাইনি? বা খাবারে কি কোনো সমস্যা আছে কিনা।

বিষয়টা সত্যিই আমার কাছে খুব ভালো লাগছে।তারা কাস্টমারের প্রতি বেশি সহানুভূতি শীল মনে হচ্ছে।

অনেক ধন্যবাদ আপনাকে।

Sort:  
 3 years ago 

হ্যা, সত্যিই রেস্টুরেন্টেটি খুব সুন্দর আর তাদের ব্যবহারটাই সবচেয়ে মুগ্ধকর। এতো সুন্দর ভাবে কথা বলে ওরা যে আমি নিজেই অবাক হয়ে যাই।
আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64385.89
ETH 3510.26
USDT 1.00
SBD 2.54