||আমার বাংলা ব্লগ:একটি দিনের গল্পঃ||৮ সেপ্টেম্বর ২০২১||১০% shy-fox এর জন্য||


হ্যালো প্রাণ প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন সবাই?আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে খুবই ভালো আছি।প্রতিদিনের মত আজকেও আমি আল্লাহর রহমতে হাজির হয়েছি আপনাদের মাঝে।আজকে আমি আপনাদের মাঝে একটি দিনের গল্পঃ শেয়ার করবো।দিনটি ছিলো বুধ বার,দিনটি আমি যেভাবে কাটিয়েছিলাম সেভাবে আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করবো।চলুন তাহলে শুরু করা যাক।

IMG_20210909_152805.jpgথাম্বনেইল

দিনটি ছিল বুধ বার।সকালে ঘুম থেকে উঠেই অমি প্রথমে দাত ব্রাশ করলাম।দাত ব্রাশ করে আমি হাঁটতে সুন্দর করে হাতমুখ ধুয়ে ফ্রেশ হলাম।ফ্রেশ হয়ে কেন জানি বাহিরে যাওয়ার জন্য মনের ভেতর বেশ অনুভূতি জাগলো।তাই আমি মনের বিরুদ্ধে না গিয়ে বাহিরে হাটাহাটি করার জন্য বের হলাম।বাহিরে গিয়ে সকলের সুন্দর পরিবেশের হাটাহাটি করতে লাগলাম।বেশ ভালো লাগছিলো হাটাহাটি করতে।মনের অজান্তেই হাঁটতে হাঁটতে আমি বাজারে গিয়ে হাজির হলাম।তারপর ভাবলাম বাজারে যখন এসেছি ই গরম গরম দুটি পরোটা খেয়েই যাই।এই ভাবতে ভাবতে আমি পরোটার দোকানে গিয়ে হাজির হলাম।

IMG_20210906_172712.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ক্যামেরা মডেল:redmi Y3 ক্লিক @sabbirrr

পরোটার দোকানে গিয়ে আমি মামাকে বললাম দুটি পরোটা দিতে।সাথে একটি ডিম পোচ করে দিলো মামা।গরম গরম পরোটা এবং ডিম খেতে খুব মজা লাগছিল।কেননা সকাল সকাল বেশ ক্ষুধার্ত ছিলাম।তাই আমি খুব সহজেই যেন দুটি পরোটা খেয়ে ফেললাম।পরোটা খাওয়া শেষ করে আমি বাড়িতে চলে আসলাম।বাড়িতে এসে আমি মোবাইল হতে নিতে বাংলা ব্লগ কমিউনিটি ভিজিট করেছিলাম।কমিউনিটিতে ডুকেই আমি @rme দাদার ভৌতিক গল্পটির দ্বিতীয় পর্ব পাঠ করলাম।গল্পটি পড়ে আমি একটি মন্তব্য করে ডিসকোর্ড এ চলে গেলাম। ডিসকোর্ড এ বেশ কিছুক্ষণ চ্যাটিং করলাম।তারপর আমি বাসায় কিছু প্রয়োজনীয় কাজ করলাম।কাজ করে আমি ক্লান্ত অবস্থায় বাসা থেকে বাহিরে বের হলাম।বের হয়ে আমি আকাশের অপরূপ সৌন্দর্য উপভোগ করতে লাগলাম।

IMG_20210909_152805.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ক্যামেরা মডেল:redmi Y3 ক্লিক @sabbirrr

আকাশে আমি দেখতে পেলাম তুলোর মত ফুলে ওঠা সাদা মেঘ।দেখে আমি কিছুক্ষন অবাক চোখে তাকিয়ে রইলাম।খুব ভালো লাগছিল আমার।কিছুক্ষন বাহিরে এসে মৃদু বাতাস উপলব্ধি করলাম।তারপর আমি বাড়িতে চলে আসলাম।বাড়িতে এসে আমি দেখলাম প্রায় দুপুর হয়েই গেছে।তাই আমি গোসল করার প্রস্তুতি গ্রহণ করলাম।গোসল শেষ করে আমি শুকনা কাপড় পরিধান করলাম।যখন জোহরের নামাজের আজান হলো তখন আমি অজু করে জোহরের নামাজ আদায় করলাম।নামাজ শেষ করে আমি দুপুরের খাবার খেলাম।

IMG_20210909_173455.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ক্যামেরা মডেল:redmi Y3 ক্লিক @sabbirrr

দুপুরের খাবারে আমি বাইম মাছের বুনা দিয়ে ভাত খেলাম।খাবার শেষ করে আমি কিছুক্ষন বিশ্রাম নিলাম।বিশ্রাম করতে করতে আমি প্রায় এক ঘণ্টার মতো ঘুমিয়ে পার করে দিলাম।ঘুম থেকে আমি চারটার সময় জেগে উঠলাম।তারপর আমি হাত মুখ ধুয়ে ফ্রেশ হলাম।পুনরায় আমি মোবাইলে ডাটা অন করে কমিউনিটি তে ভিজিট করতে লাগলাম।সকলের মূল্যবান পোস্ট গুলো পড়ছিলাম আর কমেন্ট করছিলাম।তারপর যখন আসরের নামাজের আজান হলো তখন আমি অজু করে আসরের নামাজ আদায় করলাম।নামাজ শেষ করে আমি বিকেলের পরিবেশে কিছুক্ষন হাটাহাটি করতে বের হলাম।

IMG_20210909_174137.jpg

IMG_20210909_152740.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ক্যামেরা মডেল:redmi Y3 ক্লিক @sabbirrr

বিকেলের সুন্দর পরিবেশে হাটাহাটি করতে কত যে ভালো লাগছিলো বলে বোঝানো যাবে না।অনেকটা সময় আমি রাস্তার ধারে হাটাহাটি করতেছিলাম। সন্ধ্যার আগ মুহূর্ত পর্যন্ত আমি বাহিরেই অবস্থান করেছিলাম।আর সাথে উপভোগ করছিলাম সুন্দর বিকেলের মুহূর্ত গুলো🥰।যখন সন্ধ্যা হবে হবে ভাব এমন সময় আমি বাসায় এসে হাজির হলাম।বাসায় এসে আমি মাগরিবের নামাজের প্রস্তুতি নিলাম।মাগরিবের নামাজ আদায় করে আমি কিছুক্ষন steemit বিচরণ করতে থাকলাম।সাড়ে সাতটা সময় আমি একটু চায়ের দোকানে গেলাম।সেখানে গিয়ে আমি এক কাপ চা খেলাম।

IMG_20210906_191545.jpg

ছবি
লোকেশন:https://w3w.co/vowing.dings.twofold
ক্যামেরা মডেল:redmi Y3 ক্লিক @sabbirrr

চায়ের দোকানে কিছুটা সময় অতিবাহিত করে আমি বাসায় চলে আসলাম।বাসায় এসে আমি কিছুক্ষন ডিসকোর্ড এ চ্যাটিং করলাম।তারপর যখন এশার নামাজের আজান হলো তখন আমি অজু করে এশার নামাজ আদায় করলাম।
রাত নয়টায় আমি রাতের খাবার খেলাম।রাতের খাবার শেষ করে আমি প্রায় এক দের ঘণ্টা বাংলা ব্লগ কমিউনিটিতে সময় পার করলাম।তারপর আমি রাত দুই টা পর্যন্ত ডিসকর্ড এ এক্টিভ ছিলাম।তারপর আমি ঘুমিয়ে পরেছিলাম।


সবাইকে অনেক ধন্যবাদ আমার পোস্টটি ভিজিট করার জন্য।ভালোবাসা রইলো সকলের প্রতি


Sort:  
 3 years ago 

পুরো দিনলিপি টা পড়ে মনে হলো দিনটা বেশ ভালভাবে উপভোগ করেছেন।আর খাবার গুলা দেখে খুবই সুস্বাদু মনে হলো।এতো সুন্দর কাটানো মুহুর্তগুলা দেখতে পেয়ে খুব ভাল লাগলো। ধন্যবাদ

আপনাকেও ধন্যবাদ 😍

 3 years ago 

ভাই আপনার কথা দেখে, লকডাউন এর আগে আমার প্রাইভেট পড়ার কথা গুলো মনে পড়ে যাচ্ছিল যখন আপনার মত করেই আমি রোজ হোটেলে গিয়ে 2 পিস পরোটা খেতাম, এখন আর যাওয়া হয় না আশাকরি 12 তারিখের পর থেকে যেতে পারবো যাইহোক ভাইয়া আপনার পোস্টটি অনেক সুন্দর ছিল।

• আপনার পোস্টটি তে খেয়াল করলাম আপনি বারবার ডিস্কট সার্ভারে গিয়ে চ্যাটিং করেন এটি অনেক ভালো একটি ব্যাপার আশা করি ভবিষ্যতে আপনি অনেক উন্নতি করবেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

আপনার সুন্দর মন্তব্য আমার খুবই ভালো লেগেছে।অনেক ধন্যবাদ আপনাকে অনুপ্রাণিত করার জন্য।

 3 years ago 

🙂🙂

 3 years ago 

আলহামদুলিল্লাহ!
আপনি আজ খুব সুন্দর একটি দিন অতিবাহিত করেছেন।

বিকেলের সুন্দর পরিবেশে হাটাহাটি করতে কত যে ভালো লাগছিলো বলে বোঝানো যাবে না।

বিশেষ করে বিকেলের মূহুর্তে কথা সুন্দর পরিবেশে হাটাহাটি করা আমার খুব পছন্দ। আমার বাড়ির পাশ দিয়ে বয়ে চলা পদ্মায় আমরা সবাই প্রতিদিন নৌকা নিয়ে ঘুরতে যাই এটা আমার খুব ভালো লাগে।
আল্লাহ কাছে দোয়া করি আপনার প্রতিটি দিন ভালো কাটুক
ধন্যবাদ।

অনেক ধন্যবাদ আপনাকে গঠন মূলক বক্তব্য করার জন্য।শুভ কামনা রইলো আপনার জন্য।

দিনটা ভালই কাটিয়েছেন মনে হচ্ছে। আপনাদের বাড়ীর কাজের কি অবস্থা ভাই কতদূর এগিয়েছেে?

Alhamdulillah কাজ শেষ এখন রং এবং ইলেকট্রিক সাপ্লাই এর কাজ বাকি রয়েছে।

 3 years ago 

আলহামদুলিল্লাহ দিনটি বেশ ভালো কেটেছিলো আপনার। অনেক ইনজয় করলাম আমিও আপনার লেখা পড়ে। নামাজ পড়ার কথা জেনে খুবি খুশি হলাম 😇। ধন্যবাদ।

অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।😍

You have been upvoted by @sm-shagor A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

There are also various contest is going on in steemit, You just have to enter in this link and then you will find all the contest link, I hope you will also get some interest,

For general information about what is happening on Steem follow @steemitblog.

ভাই,আপনার দিনটা অনেক সুন্দর ভাবে কেটেছে। আমিও ম্যাচে যখন সকালে রান্না হয় না। তখন হোটেল থেকে এভাবে পরোটা বা রুটি কিনে খায়। আপনার দুধ চা দেখে আমার গ্রামে বন্ধুদের সাথে চা খাওয়ার কথাটা মনে পড়ে গেল। আমি গ্রামে গেলে বন্ধুদের সাথে দূরে গিয়ে সবাই মিলে এভাবে চা খেয়ে থাকি।
আপনার পোষ্টটা অনেক সুন্দর ছিল। শুভ কামনা রইল।

আপনার গঠন মূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।💞

 3 years ago 

মাশাল্লাহ ভাইয়া আপনার দিনটা অনেক ভালো কেটেছে। দোয়া করি সব সময় যেন এভাবে ভালোভাবে দিনগুলো কাটাতে পারেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার সারাদিন বেশ ভালোই কেটেছে। সকালের নাশতায় পরোটা, আকাশে তুলোর মতো মেঘ,বইম মাছের তরকারি,রাস্তায় হাটাহাটি,বিকালের চা সব মিলে সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অত্যান্ত সুন্দর একটি দিব কাটিয়েছেন।ধন্যবাদ আমাদের মাঝে তা শেয়ার করার জন্য।অনেক শুভ কামনা

আপনাকেও ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60937.87
ETH 2674.97
USDT 1.00
SBD 2.49