ভেরিফিকেশন পোস্ট abb-school For Level-1

হ্যালো বন্ধুরা ❤️

  • আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান সৃষ্টিকর্তার অসিম দোয়ায় আপনারা সবাই ভালো আছেন। আমিও ভালো আছি, প্রথমেই আমি ধন্যবাদ জানাই হৃদয়ের গভীর থেকে বাংলা ব্লগ কমিউনিটিকে যারা বাঙালি বা শুধু বাংলা ভাষায় কাজ করার জন্য এত সুন্দর একটি কমিউনিটি খুলেছেন। আমি একজন বাঙালি তাই স্টিমিট এর সদস্য হওয়ার কারণে আমি নিজেকে অনেক গর্ববোধ করি। আর তার কারণ হচ্ছে আমি কাজ করতে যাচ্ছি এত সুন্দর একটি কমিউনিটিতে। আমি একজন স্টিমিট এর নতুন সদস্য।

  • আমি প্রথমে জন্য ধন্যবাদ জানাই @JannatulNaimu আপুকে, উনি আমাকে এত সুন্দর একটি আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য। যেখানে আমি আমার মাতৃভাষা বাংলায় বলতে, বুঝতে, বুঝাতে এবং শেয়ার করতে পারব বলে আমি আবারও ধন্যবাদ জানাই @JannatulNaimu আপুকে।

IMG-20211110-WA0002.jpg

IMG-20211110-WA0000.jpg

IMG-20211110-WA0003.jpg

আমার পরিচয়

আমি মোহাম্মদ সাব্বির, আমার স্টিমিট এর ইউজার নাম হচ্ছে @sabbir3, আমার বয়স ২২ বছর, আমি ০৭, জানুয়ারি ১৯৯৮ সালে জন্মগ্রহণ করি। আমি একজন বাংলাদেশী নাগরিক, আমি কুমিল্লা জেলা,
নাঙ্গলকোটে বসবাস করি।

আমার লেখাপড়া

আমি ২০১৫ সালে এসএসসি এবং ২০১৭ সালে এইচএসসি পাস করি, আমি বর্তমানে ঢাকা টঙ্গী গভর্মেন্ট কলেজের ম্যানেজমেন্ট বিভাগের একজন ছাত্র।

আমার ভালো লাগা

আমি যেহেতু গ্রামের ছেলে সেহেতু আমি আমার গ্রামকে অনেক ভালবাসি যখনই সময় পাই ঢাকা থেকে ছুটে আসি গ্রামে, আর গ্রামের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন সবার সাথে মিলে মিশে চলাফেরা করি।

আমার শখ

আমি ঘুরতে অনেক ভালোবাসি, আমি খাইতে অনেক ভালোবাসি, আমি আর্ট করতে এবং ফটোগ্রাফি করতেও খুব ভালবাসি এবং বিশেষ করে ক্রিকেট খেলতে অনেক পছন্দ করি, যখন সময় পাই তখনই ক্রিকেট খেলতে ছুটে যাই।

received_699815750679916.jpeg

received_245538026943006.jpeg

FB_IMG_1620656889329.jpg

আমার পরিবার

আমার পরিবারে আমরা দুই ভাই এক বোন আমার মা আছেন, বাবা নাই। বাবা মারা যাওয়ার পর থেকে আমার মা আমাদের তিন ভাই বোনকে অনেক কষ্ট করে, অনেক যত্ন করে মানুষ করেছেন, আল্লাহপাক আমার মাকে সবসময় সুস্থ রাখেন এবং নেক হায়াত দান করেন।

@abb-school 🏫 এ ক্লাস করে যা শিখলাম

  • ০৫/১১/২০২১ তারিখে আমি আমার বাংলা ব্লগে প্রথম ক্লাস শুরু করি। @suvo35 ভাই আমাদের সবার সাথে কথা বলেন এবং সমস্যার কথা জানার জন্য একজন একজন করে সবাইকে হ্যান্ডস্ আপ করে স্টেজে ডাকেন। @suvo35 ভাই লেবেল ০১ এর ভেরিফিকেশন করার জন্য অনেকগুলো টপিকস আমাদের মাঝে শেয়ার করেন। যেমন স্প্যামিং করার বিষয়ে বলেছেন অর্থাৎ কোন জায়গা থেকে কোনো কিছু কপি করা যাবে না, নিজের ভাষায় থেকে যেটা জানি, যতটুকুই জানি সেটাই লিখব। এছাড়া ফার্মিং করা যাবে না, অর্থাৎ একজনের একাধিক একাউন্ট থাকলে সেটা কখনোই ভেরিফাইড হবে না।

IMG_20211110_125524.jpg

  • আমি ১০:২৪ দিকে তৃতীয় ক্লাসে জয়েন করি, সেখানে ভাইয়ারা আরো নতুন কিছু তুলে ধরেন এবং সেগুলো শোনার পরে আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ মনে হয়েছে। এখন আমি স্টেজে যাওয়ার জন্য তৈরি।

IMG_20211110_165828.jpg

আমি আমার বাংলা ব্লগে নতুন একজন সদস্য, আমার লেভেল ০১' ভেরিফিকেশন পোষ্টে যদি কোন ধরনের ভুল-ভ্রান্তি হয়ে থাকে তাহলে আপনারা সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আপনাদের জন্য অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো ❤️❤️❤️

Sort:  
 3 years ago 

আপনার ট্যাগ এ ভুল আছে,বানান ভুল ।পোস্টে আপনি ক্লাশ থেকে কি শিখেছেন তার বেশিরভাগ ই লিখেননি ।প্রথমে এ @abb-school এর লেভেল ওয়ান এর লেকচার শিট পড়ুন ।এরপরে লেভেল ওয়ান এর ফাইনাল পরীক্ষার পোস্টটি পড়ুন ,সেখানে গাইড লাইন এবং প্রশ্ন দেওয়া আছে ।টাইটেল ও সঠিক নয়।আগে এবিবি-স্কুলের পোস্ট গুলো ভালোভাবে পড়ুন, আবার ক্লাশ করুণ এবং আবার পরীক্ষা দিন।

ভুল ধরিয়ে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । আসলে আমি নতুন তো এজন্য আমার এই ভুলগুলো হয়েছে, আশা করি আপনারা এটা ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

 3 years ago 

আপনার আবার ক্লাশ করতে হবে এবং পরীক্ষা দিতে হবে। তা না হলে লেভেল -১ ট্যাগ দেওয়া হবেনা।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনি খুব সুন্দর ভাবে আপনার ভেরিফিকেশন পোস্টটি করেছেন। আপনার ছবিগুলো খুব সুন্দর হয়েছে। আপনি ইলেভেন এবিবি স্কুল থেকে যা শিখেছেন প্রতিটি ধাপে ধাপে খুব সুন্দরভাবে বর্ণনা দিয়েছেন দেখে ভালো লাগলো। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু❤️আপনার জন্য শুভকামনা রইলো আর আমার জন্য দোয়া করবেন।

 3 years ago 

আপনি খুব সুন্দর ভাবে আপনার ভেরিফিকেশন পোস্টটি করেছেন। আপনার ছবিগুলো খুব সুন্দর হয়েছে।আপনার পোস্ট পরে বুঝলাম আপনি ভালো ভাবে ক্লাস করেছেন।
শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

হাহাহা আপনার পাশের আইডিটাই আমার 😄

খুব সুন্দরভাবে এবিবি স্কুলের বিষয়বস্তগুলো তুলে ধরেছেন। আশা করছি কমিউনিটির সাথে নিয়মিত যুক্ত থাকবেন

মজা করার জন্য ধন্যবাদ 😂 আর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

Hi, @sabbir3,

Thank you for your contribution to the Steem ecosystem.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 3 years ago 

আপনি যাকে রেফারেল হিসেবে বলেছেন উনি তো আমাদের কমিউনিটিতে নেই।

আপনি হয়তো আমাদের লেভেল ১ পাশ করার প্রশ্নপত্র গুলো পড়েননি, একবার পড়ে উত্তর গুলো দিন। https://steemit.com/hive-129948/@abb-school/or-or-level-01-exam

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60796.54
ETH 3365.01
USDT 1.00
SBD 2.50