You are viewing a single comment's thread from:

RE: এমব্রয়ডারি পোস্ট।। ডালসহ পাতার ডিজাইন তৈরি।।

in আমার বাংলা ব্লগ5 months ago

এই এমব্রয়ডারির কাজ কি আপনি নিজে করেছেন? আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সেই সমস্ত কনটেন্ট শেয়ার করবেন যেগুলো আপনি নিজে তৈরি করেছেন। আমাদের সন্দেহ হলে যেকোনো সময় আপনার ভিডিও ভেরিফিকেশন নিতে পারি। তখন কিন্তু আপনাকে এ কাজগুলো করে দেখাতে হবে।

Sort:  
 5 months ago 

ভাইয়া আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করতেছি আপনার মেসেজের রিপ্লাই দিতে না পারায়। আমার আঙ্কেল অসুস্থ ভাইয়া এজন্য মেডিকেলে থাকতে হচ্ছে গত পাঁচ দিন থেকে😓। কাজটি আমি নিজেই করেছি ভাইয়া , প্রায় ১০ থেকে ১১ দিন ধরে একটু একটু করে। আপনি চাইলে ভিডিও ভেরিফিকেশন নিতে পারেন ভাইয়া। তবে একটা অনুরোধ রইলো,ভিডিও ভেরিফিকেশন নেওয়ার অন্তত একটা দিন আগে জানলে উপকৃত হবো,কারণ আব্বুর ব্যাবসার কারণে,মার্কেট এ মাল ডেলিভারি এবং কালেকশন এ থাকতে হয় ভাইয়া😓।এমব্রয়ডারি কাজে আমি এতটাও এক্সপার্ট নই , তবে খুব ইজি কাজগুলো আর শার্ট এর মধ্যে করে থাকি সময় বেশী লাগলেও।

 5 months ago 

ঠিক আছে ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 57320.16
ETH 2472.81
USDT 1.00
SBD 2.31