You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৩১|| পেঁপে পাতায় পেঁপের কাটিং/কার্ভিং ডিজাইন।

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার তো ফল ছিলে খেতে গেলেই নানা রকম সমস্যা তৈরি হয়। সেখানে আপনি ফলের উপর যে কারুকাজ করেছেন সেটা এক কথায় অসাধারণ। তবে আমার একটা প্রশ্ন ছিল। আপনার সবগুলো ছবি কি একই ডিভাইস দিয়ে তুলেছেন? কারণ ফাইনাল আউটপুটের ছবিটা অসাধারণ হয়েছে। দেখে মনেই হচ্ছে না কোন মোবাইল ফোনের ক্যামেরা দিয়ে তোলা ছবি। চমৎকার এই কাজের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ভাইয়া,প্রশ্নটা দেখে আমি মজা পেলাম,কারণ এটা ভাবনারই বিষয়।যখন ডিজাইন করেছি তখন ঘরে বসে করেছিলাম।আর ছবি তুলেছি বাইরে গিয়ে,তবুও প্রায় সন্ধ্যা হয়ে গিয়েছিল।আর সব ছবি একই মোবাইলে তুলেছি ভাইয়া।তবে অনেক ধন্যবাদ ভাইয়া,প্রথমেই আপনার মন্তব্য পেয়ে খুব খুশি হয়েছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56784.71
ETH 2392.67
USDT 1.00
SBD 2.27