You are viewing a single comment's thread from:

RE: টাকি মাছ দিয়ে লাউ শাকের সুস্বাদ রেসিপি || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

একা একা রান্না করা আর একই সাথে ছবি তোলা খুবই কঠিন একটি কাজ। তারপরেও আপনি দারুণভাবে রেসিপিটি আমাদের মাঝে তুলে ধরেছেন। এই রেসিপিটি আমার কাছে একেবারেই নতুন মনে হচ্ছে। এই ধরনের রেসিপি আমার কখনো খাওয়া হয়নি। যদিও আমি টাকি মাছ পছন্দ করি না। তবে আপনার রান্নার চেহারা দেখে মনে হচ্ছে খেতে ভালোই হয়েছে। ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া, একা একা রান্না করা আর একই সাথে ছবি তোলা খুবই কঠিন একটি কাজ। আমার তৈরি করার রেসিপি টা আপনার কাছে ভালো লেগেছে জেনে আমার কাছে অনেক ভালো লাগলো ভাইয়া। এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58986.04
ETH 2580.24
USDT 1.00
SBD 2.53