You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ২৩ || "আমার স্কুল জীবনের তিক্ত অভিজ্ঞতার অনুভূতি"

in আমার বাংলা ব্লগ2 years ago

দেখুন এক সময় যে নিষ্ঠুর মজা আপনি আপনার বন্ধুদের সাথে করেছেন। সেটাই বুমেরাং হয়ে আপনার দিকে ফিরে এসেছে। আপনারা যে ধরনের মজা করেছেন এই ধরনের কাজ কখনোই কারো সাথে করা উচিত না। আশা করি সেটা এখন আপনি খুব ভালোভাবে বুঝতে পেরেছেন। আপনার তিক্ত অভিজ্ঞতাটা পড়ে ভালো লাগলো। ভালোই লিখেছেন।

Sort:  
 2 years ago 

শৈশবে কোনটা ভুল কোনটা ঠিক এটা বুঝে ওটার বোধশক্তি ছিল না শুধু মজাটাই খুঁজে যেতাম। এখন বুঝি সব কিছুরই একটা লিমিট থাকে, মজা করতে করতে হয়তো সেদিন সেই লিমিট টা পার করে ফেলেছিলাম। সেজন্য আমি আমার তিক্ত অভিজ্ঞতার দোষ কারো উপরেই চাপিয়ে দিই নাই এখন পর্যন্ত। নিজের বুকের গহীনেই সেটা রেখে দিয়েছি।‌‌‌‌ সুখ-দুঃখ, আশা-নিরাশা, হতাশা-অনুপ্রেরণা এসব কিছু নিয়েই তো আমাদের জীবন। ভাই আপনার ভালোলাগা, আমার কাছে অনুপ্রেরণা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58015.02
ETH 2381.83
USDT 1.00
SBD 2.42