You are viewing a single comment's thread from:

RE: বর্ষাস্নাত জবাফুল গাছের কিছু ফটোগ্রাফি।। ১০% shy-fox এবং ৫% abb-school এর জন্য বরাদ্দ।

in আমার বাংলা ব্লগ2 years ago

ছবিগুলো খুবই সুন্দর হয়েছে দাদা। তবে একই ধরনের সবগুলি ছবি দিয়ে ফটোগ্রাফি পোস্ট করার থেকে বিভিন্ন রকম ফুলের ছবি বা গাছের ছবি দিয়ে যদি পোস্টটি সাজাতে পারতেন। তাহলে আরো ভালো হতো। ধন্যবাদ আপনাকে।

Sort:  

পরপর তিনটি পোস্ট হয়তো এমন হবে। কারণ আমি অলরেডি ফটোগুলো তুলে নিয়েছি পোস্ট করার জন্য। তবে তার পরবর্তী পোষ্ট গুলো আপনাদের চাহিদা মতোই হবে এবং এই বিষয়টা আমি অবশ্যই লক্ষ রাখবো। তবে আপনি আমার আগের পোষ্টটা হয়তো কোন কারণে মিস করে গেছেন। কারণ আগের পোষ্টও আমি এখই ভাবে দিয়েছি। ওটার ভুল ধরলে হয়তো আজকের পোস্ট আপনার চাহিদা মতোই হতো। খুব ভালো লাগলো রূপক ভাই আপনার মতামত জানতে পেরে। খুব ভালো থাকবেন আপনি🙂😊

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60085.46
ETH 2416.33
USDT 1.00
SBD 2.43