You are viewing a single comment's thread from:

RE: ঝাল সবজি বার্গার রেসিপি || ১০% বেনিফিট @shy-fox ও ৫% @abb-school এর জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার এই রেসিপিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। এই ধরনের বার্গার বানিয়ে খেতে পারলে খুবই ভালো হয়। কারণ বাড়িতে বানানোর কারণে এটা স্বাস্থ্যসম্মত হবে। তবে এক্ষেত্রে আমার কাছে একটি সমস্যা মনে হয়। বাজারে যে মেয়োনিজ গুলি কিনতে পাওয়া যায় সেগুলো থেকে কেমন একটি কাঁচা ডিমের গন্ধ আসে। এইজন্য আমি বাসায় এই ধরনের কিছু বানাতে পারি না। আপনার বার্গার দেখে মনে হচ্ছে খেতে খুবই মজা হয়েছে। ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago 

আমার ঝাল সবজি বার্গার রেসিপি আপনার ভালো লেগেছে জেনে এই ধরনের কাজ করার ক্ষেত্রে বেশ উৎসাহ বোধ করছি, আপনি ঠিকই বলেছেন বাজারে যে মেয়োনিজ পাওয়া যায় তার বেশিরভাগই স্বাদ তেমন ভাল লাগেনা। তবে বাসায় তৈরি করে নিলে সেটার স্বাদ নিজের মতো করে তৈরি করা যায়। আশা করছি কোন এক সময় মেয়োনিজ তৈরি রেসিপি শেয়ার করব। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60147.92
ETH 2613.63
USDT 1.00
SBD 2.55