You are viewing a single comment's thread from:

RE: আম পেঁয়াজি আচার|| 10% beneficiary shy-fox || 5% beneficiary abb-school.

in আমার বাংলা ব্লগ2 years ago

এই ধরনের একটা আচার আমার আম্মা বানাতো। আমরা সেটাকে বলতাম ঝুরি আচার। খেতে খুবই মজা লাগতো। আপনারা আচারটা অনেকটা সেরকম হয়েছে। দেখে মনে হচ্ছে খেতে খুব মজা হয়েছে। তবে আপনি একটা ভুল কথা বলেছেন। আপনি বলেছেন যে পৃথিবীর মনে হয় অর্ধেক মানুষ আচার খেতে পছন্দ করে। কিন্তু আমি বিশ্বাস করি পৃথিবীর বেশিরভাগ মানুষ আচার খেতে পছন্দ করে অর্ধেক না। ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago 

জ্বি ভাই আপনি ঠিক বলেছেন আচারটি অনেক সুস্বাদু এবং মজাদার ছিল।আমি মনে করেছিলাম শুধু আমরা মেয়েরাই আচার পছন্দ করি কিন্তু এখন দেখছি ছেলেরাও অনেকেই পছন্দ করে তাই এদিক দিয়ে আমার কথাটি ভুল বলেছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55216.42
ETH 2325.60
USDT 1.00
SBD 2.33