You are viewing a single comment's thread from:

RE: ডাল দিয়ে সজনে ডাটা রেসিপি || Bengali Recipe by @hafizullah

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাই আমিও ছোটবেলায় একদম আপনার মতো ছিলাম। আলু ছাড়া অন্য কোন তরকারি আমি খেতাম না। আমার খাওয়ার জন্য আমার মাকে অনেক ঝামেলা পোহাতে হতো। তাকে সব সময় আমার জন্য আলাদা কিছু করতে হতো। কিন্তু এখন বুঝি যে সবজি না খেয়ে কত বড় ভুল করেছি। সজনে ডাটা আমারও খুব প্রিয়। তবে আপনার মত এভাবে কখনো রান্না করে খাওয়া হয়নি।আমাদের বাসায় সাধারণত সজনে ডাটা সরষে দিয়ে এক ধরনের রান্না করা হয়। তবে আপনার এই ডাল দিয়ে রান্নাটা দেখে মনে হচ্ছে খেতে বেশ ভালোই হয়েছে। যদিও সজনের সিজন এখন শেষ। না হলে একবার চেষ্টা করে দেখা যেতো। ভালো ছিলো রেসিপিটা। ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago 

বাহ! দারুণ একটা মিল খুঁজে পাওয়া গেলো তাইলে হি হি হি।
সত্যি এখন ভুল বুঝতে পেরে ভয়ে অনেক কিছুই চোখ বন্ধ করে খাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54960.01
ETH 2314.51
USDT 1.00
SBD 2.32