You are viewing a single comment's thread from:

RE: বাঙালিয়ানা খাবারঃ কচু দিয়ে মাছের মাথার মজাদার তরকারি||১০% পে-আউট "লাজুক খ্যাক" এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনার পোষ্টটি খুব সুন্দর হয়েছে। যদিও কচু আমি খাই না। কিন্তু আপনার রান্না দেখে মনে হচ্ছে খেতে খারাপ হবে না। আপনার কাছ থেকে একটা জিনিস শিখতে চাই। আপনার পোষ্টের শেষের ছবি দুটো কিভাবে পাশাপাশি ফ্রেমের ভিতরে রাখলেন। যদি একটু বলতেন। ছবি পাশাপাশি আমি রাখতে পারি। কিন্তু এই ফ্রেমটা দিতে পারিনা।

Sort:  

গলা ধরে না এমন কচু সংগ্রহ করে আপনি এইভাবে তরকারি বানিয়ে খেতে পারেন। এটা দারুণ সুস্বাদু। আর ছবিগুলো আমি মারকডাউন এপ্লাই করে এইভাবে পাশাপাশি রেখেছি। আপনি আমার পোষ্টের লিঙ্ক টি কপি করুন এবং সেই লিংকের steemit লেখার it কেটে d বসান।তাহলে আপনি আমার এপ্লাইকৃত মারকডাউন টি দেখতে পারবেন

 3 years ago 

এটা আমি জানি। আমি pull-left pull-right ব্যবহার করে ছবি পাশাপাশি রাখি। ঠিক আছে আমি আপনার পোস্ট চেক করে দেখবো। ধন্যবাদ আপনাকে।

আপ্নাকেও ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60364.09
ETH 2378.39
USDT 1.00
SBD 2.57