You are viewing a single comment's thread from:

RE: আমার প্রিয় চিকেন সবজি রেসিপি || Bengali Food Recipe by @hafizullah

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাই অনেকদিন ধরে আমি আপনার কাছে একটা জিনিস শিখব বলে চিন্তা করছি। সেটা হচ্ছে আপনি দুটো ছবি পাশাপাশি দিয়েছেন এটা আমি পারি। কিন্তু দুটো ছবিতে একটা ফ্রেম দিয়েছেন। এটা কিভাবে করেছেন একটু বলবেন কি? জিনিসটা আমার কাছে খুব ভালো লাগে। আপনার রেসিপিটা সুন্দর হয়েছে। এই ধরনের সবজির ফ্রাইড রাইস অথবা পোলাওর সঙ্গে খেতে বেশি মজা লাগে।

Sort:  
 3 years ago 

ভাই আমি বাড়তি কিছু করি না, একই লোকেশন এবং ছবির একই রেজুলেশন হলে, এমনিতেই এই রকম হয়ে যায়।

 3 years ago 

কিন্তু ভাই আমার তো হয় না। আপনি আমার লাস্ট পোষ্টের ছবি দেখলে বুঝতে পারবেন। লোকেশন রেজুলেশন একই কিন্তু ছবি দুটোর মধ্যে একটা ফাঁকা জায়গা আছে। যাহোক ভাই ধন্যবাদ।

 3 years ago 

আপনি ছবিগুলোর সাইজও চেক করে দেখুন, একই স্থানের পর পর দুটো ফটোগ্রাফি করুন এবং তারপর পাশাপাশি দিয়ে চেক করে দেখুন, হয়ে যাবে বলে আমার বিশ্বাস।

 3 years ago 

ওকে ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64192.94
ETH 2764.54
USDT 1.00
SBD 2.65