You are viewing a single comment's thread from:

RE: বৌদিকে দিয়ে দাদার পাঠানো স্পেশাল সারপ্রাইজ

হিমসাগর আম বাদে তুমি যে আমের প্রজাতিগুলোর নাম এখানে উল্লেখ করেছ এর একটাও আমার আগে দেখা হয়নি বা নাম শোনা হয়নি। যাই হোক তোমার দাদার দেওয়া সারপ্রাইজটা আসলেই বেশ চমৎকার ছিল। আসলে আমি জানতাম মালদাই আম সাইজে অনেক বড় হয়, তাছাড়াও যে অন্যান্য প্রজাতির আম এত ওজনের হয় সেটা তোমার এই পোস্ট না দেখলে বুঝতে পারতাম না। আমি তো জানতাম তুমি আম খেতে খুব বেশি একটা পছন্দ করো না, যাইহোক এখন মজা দিয়ে খাও। 🤭

Sort:  
 last year 

আসলেই আমি খুব একটা পছন্দ করি না। তবুও ভালোবেসে কোন জিনিস দিলে, সেটা কি করে না নেই বলুন? আমারও জানা ছিল না আপনার মতন এত প্রজাতির আমের কথা। আপনি আমার পোস্ট থেকে , নতুন কয়েকটি প্রজাতির আমের কথা জানতে পারলেন, জেনে আমারও ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56542.34
ETH 2391.51
USDT 1.00
SBD 2.30