You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -২১

আগের বছর ঠিক এই সময় আমার সাথে বিয়ে বাড়ি নিয়ে ঘটে যাওয়া একটা বাস্তব মজার গল্প। আমাদের এখানে বেশ নামকরা দুটি বিয়েবাড়ি হল রয়েছে। দুটোরই প্রায় কাছাকাছি নাম। একটা সপ্তর্ষি অন্যটা দেবর্ষি ভবন। আমার মায়ের বান্ধবীর ছেলের বিয়ে ছিল। রাত আটটা নাগাদ মা আমাকে ফোন করে বলছে কিরে তুই এখনো ঘর থেকে বের হস নি সবাই খেতে বসে গেছে তুই কখন আসবি। এদিকে আমার তো মনেই নেই যে বিয়ে বাড়ি যেতে হবে। তাই অনেকটা তাড়াহুড়ো করে মোটামুটি রেডি হয়ে বিয়ে বাড়ি গিয়ে খেয়েদেয়ে বাড়ি চলে আসলাম। তবে আমার কাছে একটা বিষয় বেশ অবাক লাগছিল যে ওখানকার একটা মানুষকেও আমি চিনি না,এইরকম তো হওয়ার কথা না । ঘন্টাখানেক পর দেখলাম মা আবার আমাকে ফোন দিল যে কিরে তুই এখনো আসিস নি। তখন আমি বললাম যে আমি তো খেয়ে দেয়ে বাড়ি চলে এসেছি তোমাকে তো দেখলাম না। এভাবে অনেক কথা বলার পর জানতে পারলাম যে বিয়েটা দেবর্ষি ভবনে হচ্ছিল আমি সপ্তসী ভবনে গিয়ে অন্য কার বিয়ে খেয়ে বাড়ি চলে এসেছি।
Sort:  
 2 years ago 

হাসতে হাসতে শেষ 🤣

ঘটনা সত্যি, সুমনদা... তবে আমি নিজে এই ঘটনা জানার পর খুব হেসেছিলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62639.70
ETH 2439.41
USDT 1.00
SBD 2.64