You are viewing a single comment's thread from:

RE: মরণ পুকুর

গল্পটা সত্যিই খুব দুর্দান্ত ছিল, আমি তো পুরো গল্পটাই খুব মনোযোগ সহকারে পড়েছি। দেখা যাক পরবর্তী পর্বে মোড়ল সুনীল দত্তের উপর কি রকম অ্যাকশন নেয়। আসলে গল্প যদি এরকম ইন্টারেস্টিং হয় তাহলে পড়তেও খুব ভালো লাগে।

Sort:  
 last year 

আশা করি আমার গল্পের মধ্যে ইন্টারেস্ট একশন সবকিছুই পাবেন, পুরো গল্পেরই মোর ঘুরে যাবে পরবর্তী পর্বে আশা করি আপনারা আমার সাথে থাকবেন।

অবশ্যই থাকবো.. তবে পারলে একটা ম্যানশন দিয়েন। আমি আসলে এত ব্যাস্ত থাকি যে ভুলে যাই অনেক কিছু।

 last year 

অবশ্যই কেন নয়, আমি আপনাকে মনে করিয়ে দেয়ার চেষ্টা করব। আপনাদের থাকার কারণেই হয়তো গল্পগুলো লেখার ইচ্ছে জাগে বা উৎসাহ পাচ্ছি।

 last year 

@rupaie22 দাদা এর পরবর্তী পর্ব নিয়ে এসেছি যদি সময় হয় দেখে আসতে পারেন। মরণ পুকুর (দ্বিতীয় পর্ব)

আমি অবশ্যই পড়বো সময় বের করে😊

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45