You are viewing a single comment's thread from:

RE: বিকেলে হাতিরঝিলে একটু হাঁটাহাঁটি

আসলে আমার ভবিষ্যৎ কি হবে? কিভাবে কাজ করলে আরো ভালো কিছু করা যায়, মোটকথা এই সবকিছু চিন্তা ভাবনা মাথার মধ্যে ঘুরপাক খাচ্ছিল।

একটা সময় প্রত্যেকটা ছেলের মাথায় এই চিন্তাগুলো ঘুরপাক খেলে। সুতরাং এটা নরমাল ব্যাপার। আমার নিজের মাথার ভিতরও সবসময় এই জিনিসগুলো পাক খায়।

এই ডেঙ্গুর কথা আমি অনেক শুনছি। গত বছর আমার একটা দাদার ডেঙ্গু হয়ে মারা গেছে সুতরাং এটা থেকে যথেষ্ট সাবধান থাকতে হবে। আর আপনার যেহেতু সামনে পরীক্ষা সেজন্য আপনাকে আরো বেশি সাবধান হতে হবে সিয়াম ভাই। শুভকামনা রইল আপনার জন্য। ও আর একটা কথা, ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। আসলে হাতিরঝিলের কথা এতবার আপনার পোষ্টের মাধ্যমে পড়েছি যে জায়গাটা দেখার খুব ইচ্ছা।

Sort:  
 2 years ago 

প্রতিটা ছেলের একটি বয়সে এসব কিছু চিন্তা করতে হয়, চিন্তা করা ছাড়া উপায় নেই। অনেক কিছু ভিতরে রয়েছে। ছেলেদের তৈরি করা হয়েছে এসব কিছু সামলানোর জন্য। যাইহোক ভাই আপনার জন্য অনেক শুভকামনা রইল এবং বাংলাদেশে আসলে অবশ্যই আমাকে নক দিবেন।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68183.21
ETH 3545.21
USDT 1.00
SBD 2.82