You are viewing a single comment's thread from:

RE: দীর্ঘদিন পর বন্ধুদের সাথে আড্ডায় কাটানো কিছু মুহূর্ত।

খাবারটার নাম বেশ অদ্ভুত। সেটাকে তারা নাম দিয়েছে ভাঙচুর হিসাবে

আপনাদের ওখানে যেটা ভাঙচুর, আমাদের এখানে সেটা চুরমুর। হা হা হা... আমি খাইনা, কারণ নোংরা ভাবে বানায় ফুচকার দোকানে গুলোতে। যাইহোক আপনার পুরো পোস্টটা পড়লাম। বেশ ভালো লেগেছে আমার। পড়ছিলাম আর মনে হচ্ছিল যেন আমি ঘুরতে বেরিয়েছি বন্ধুদের সাথে আর তাদের সাথে আড্ডা এবং খাওয়া দাওয়া করছি। আর টি-টোয়েন্টি নিয়ে তো আমি কোন কথাই বলবো না। কারণ আমি খেলার কিছুই বুঝিনা।

Sort:  
 2 years ago 

আমাদের উপমহাদেশ স্ট্রিট ফুড গুলো কিছুটা নোংরা পরিবেশে তৈরি হয়ে থাকে। তবে আমি যেখান থেকে খেয়েছি সেটা রীতিমতো একটি ফুচকার রেস্টুরেন্ট। পরিবেশটা মোটামুটি পরিষ্কার পরিচ্ছন্ন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 63935.74
ETH 2749.19
USDT 1.00
SBD 2.65