You are viewing a single comment's thread from:

RE: আমার স্বরচিত কবিতা"ক্ষরিত মস্তিষ্ক"(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

আপনার লেখা কবিতা মনে হয় এই প্রথমবার পড়লাম। অনেক সুন্দর লিখেছেন আপনি। বিশেষ করে এই লাইনগুলোতো আমার কাছে অনেক বেশি ভালো লাগলো।

কিছু শব্দ,কিছু বাক্য অকল্পনীয়
যা তীরবিদ্ধ হয় মনের মণিকোঠায়,
শরীরের মধ্যে সৃষ্টি হয় কম্পন
হৃদয় উদ্বেলিত হয় চঞ্চলতায়।

আপনার আগামী দিনগুলোর জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

দাদা, আপনি আগে আরো দুটি কবিতা পড়েছিলেন আমার-"রঙ্গমঞ্চের শুন্যে" ও "দৃশ্য অবলোকন"।যাইহোক আপনি আমার কবিতাগুলো পড়ে উৎসাহ দেন এবং আপনার কাছে ভালো লেগেছে কবিতাটি জেনে আমি খুবই খুশি।উৎসাহ পেলাম, ধন্যবাদ আপনাকে।

ও হ্যা তাই তো। ভুলে গেছি কেনো। হা হা হা...😁

 2 years ago 

😊😊

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67024.68
ETH 3312.25
USDT 1.00
SBD 2.74