You are viewing a single comment's thread from:

RE: জন্মদিনে কাটানো মূহুর্ত || @shy-fox 10% beneficiary

প্রথমে জানাই আপনাকে জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা। যদিও উইশ করতে একটু লেট হয়ে গেছে।

শুভ দা কিন্তু কালকের পোস্টে আপনার জন্মদিনের কথা উল্লেখ করেছিল। প্রধানত সেখান থেকেই জানতে পারি আপনার জন্মদিনের কথা। খাওয়া-দাওয়ার মেনু তো দেখে মনে হচ্ছে রাজকীয় ব্যাপার ছিল।

ইলিশ মাছ ভুনা, দেশি মুরগির ভুনা, মুরগির গিলা কলিজা এবং গলার হার দিয়ে বুটের ডাল, লাউশাক চচ্চড়ি, বেগুন ভাজা,কালোজিরা ভর্তা, শুটকি ভর্তা এবং ফিরনি,মিষ্টি।

এত খাবার তো একসাথে আমি অনেক দিন খাই না। আপনার বয়স ২৩ বছর হলো মাত্র। তাহলে তো আপনি আমার থেকেও অনেক ছোট আপু। আমাদের ভাই ঠিকই বলেছেন বয়স শুধুমাত্র একটা সংখ্যা। যেকোনো বয়সে জীবনকে উপভোগ করা যায়।

Sort:  
 2 years ago 

প্রথমে আপনাকে ধন্যবাদ জানাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আসলে এই সুন্দর পৃথিবীতে ২৩ টি বছর আমি কাটিয়ে দিলাম। আমার কাছে এটাই অনেক মনে হয়। কারণ আশেপাশে যে পরিস্থিতি দেখি তাতে মনে হয় কখন যে কি একটা হয়ে যায় একটা ভয় ভিতর থেকেই যায় সব সময়। আর হ্যাঁ অবশ্যই একদিন আসবেন আমার বাসায় আপনার দাওয়াত রইলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41