You are viewing a single comment's thread from:

RE: জন্মদিনের সারাদিন!(10% @shy-fox দাদার জন্য এবং ৫% @abb-school এর জন্য)

প্রথমত জানাই আপনাকে জন্মদিনের অভিনন্দন। খুব ভালো কাটুক আপনার আগামী পথচলা। আপনার পোস্ট পড়ে মনে হচ্ছে খুব সুন্দর একটা দিন কাটিয়েছেন আপনি। প্রথমে তো সিনেমা দেখতে যাওয়া ( ব্রহ্মাস্ত্র)। পরবর্তী কোন একটা পোস্টে এই সিনেমার রিভিউ দিয়ে দিয়েন। হা হা হা... তারপর আবার" ভূতের রাজা দিল বর" রেস্টুরেন্টে জম্পেশ খাবার খেলেন। শেষে আবার একটা গিফটও পেলেন। আপনি খুব সৌভাগ্যবতী। আমার জন্মদিন তো সবাই ভুলেই যায়।

Sort:  
 2 years ago 

হ্যাঁ রিভিউ করব। ধন্যবাদ আপনাকে।আমি প্রায় ৮-১০ বছর পর এত ভালো জন্মদিন পেলাম। তার আগে বিষয়টা এমন ছিলো যে হচ্ছে হোক।

আমি প্রায় ৮-১০ বছর পর এত ভালো জন্মদিন পেলাম।

আপনি আপনার পোস্টে বলেছেন তো এই কথা। আমি পড়েছি সব। আমার জন্মদিন লাস্ট কবে পালন হয়েছে ভুলেই গেছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40