You are viewing a single comment's thread from:

RE: পেন্সিল আর্ট // চাঁদনী রাতে একটি মেয়ের চেয়ারে বসে জোসনা দেখান মুহূর্ত চিত্রাংকন।

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া আপনার পেন্সিল আর্ট গুলো আমার বেশি ভালো লাগে, কারণ আমি আপনার পেন্সিল আর্টের একজন বড়ো ভক্ত, এছাড়াও আমি নিজেও মাঝে মাঝে পেন্সিল আর্ট করে থাকি, ভাইয়া আপনার আজকের পেন্সিল আর্টটি জাস্ট অসাধারণ হয়েছে ভাইয়া, ইউনিক একটি পেন্সিল আর্ট করেছেন, এতো সুন্দর করে চাঁদনী রাতে একটি মেয়ের চেয়ারে বসে জোসনা দেখান মুহূর্ত চিত্রাংকন শেয়ার করার জন্য আপনাকে জানাই অসংখ্য অসংখ্য ধন্যবাদ। দোয়া রইলো আপনার জন্য ভাইয়া।

Sort:  
 2 years ago 

আমি খুবই আনন্দিত যে দিন দিন আমার পেন্সিল আর্ট এর ভক্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আসলে আপনাদের উৎসাহ অনুপ্রেরণায় এতটুকু আসতে পেরেছি। সব সময় পাশে থাকবেন অনুপ্রেরণা দিয়ে যাবেন আশা করি ভালো ভালো চিত্রাংকন উপহার দিতে পারব। অসংখ্য ধন্যবাদ আপনাকে শুভকামনা অবিরাম আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32