এই সাপ্তাহের পোস্ট গুলোর রিভিউ || by @rubayat02 || ১০% বেনিফিশিয়ারি প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যল্লো বন্ধুরা

আসসালামু আলাইকুম/ আদাব


আজ ১২ই জৈষ্ঠ্য/ ১৪২৯ বঙ্গাব্দ / বৃহস্পতিবার

May / 26 / 2022



কেমন আছেন আপনারা, আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি, আজ আমি আপনাদের মাঝে আমার সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ নিয়ে এসেছি।


আমার সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ


20220526_191156.jpg

প্রিয় বন্ধুগন, আজ আমি আপনাদের মাঝে বরাবরের মতোই সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ নিয়ে হাজির হলাম, আমি প্রতি সাপ্তাহে বৃহস্পতিবার করে সাপ্তাহিক পোস্ট গুলো রিভিউ করে থাকি, মুলত রিভিউ পোস্ট গুলো করার কারণ হলো যারা যাঁরা ব্যস্থতার কারণে পোস্ট গুলো মিছ করেন তারা যেনো পুনরায় পোস্ট গুলো দেখতে পারে এজন্যই সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ দেওয়া হয়, আবার রিভিউ করলে নিজের পোস্ট গুলো একটি এ্যালবাম আকারে থেকে যায়, তাই আমি প্রতি সাপ্তাহে রিভিউ পোস্ট করে থাকি, এবং আমি প্রতিটি রিভিউ পোস্টর নিচে পোস্ট গুলোর লিংক দেওয়া থাকবে, লিংকে ক্লিক করে খুব সহজেই পোস্ট গুলো দেখে আসতে পারবেন, তাহলে চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে রিভিউ শুরু করা যাক।

‌♦রিভিউ ১:


20220521_180518.jpg

পোস্ট লিংক স্বাগতা দিদি মনির জন্মদিনের উপহার


রাত ০১:৩৫ মিনিটে ব্লাক দাদা এনাউন্সমেন্ট দিলো আমাদের প্রিয় স্বাগতা দিদি মনি জন্মদিন দিন, তখন আমি ডিস্কর্ডে দিদি মনিকে উইশ করি এবং মনে মনে নিয়াত করি, দিদি মনিকে কিছু উপহার দিবো, সেই কথা ভেবে ঘুমিয়ে পরি, এরপর সকাল বেলা উঠে আমি রঙিন কাগজ এবং প্রয়োজনীয় উপকরণ দিয়ে জন্মদিনের উপহার তৈরি করতে বসে পরি, এই জন্মদিনের উপহারটি তৈরি করতে আমার প্রায় অনেকটা সময় লেগেছে, এবং সেখানে ছোট দাদা এবং স্বাগতা দিদি মনির সংক্ষেপে নাম উল্লেখ করি, উপহারটি তৈরি হওয়ার পর আমার খুবই ভালো লেগেছে, দেখতে অনেক চমৎকার লেগেছে, আশা করি আপনাদেরও ভালো লাগবে।

‌♦রিভিউ 2:


Untitled22-01.jpeg

পোস্ট লিংক নিরিবিলি প্রাকৃতিক সৌন্দর্য আর্ট


এই ডিজিটাল আর্টটির নাম আমি নিরিবিলি প্রাকৃতিক সৌন্দর্য দিয়েছি, কারণ জায়গাটা সত্যি অনেক নিরিবিলি ছিলো এবং চারিদিকটা কেমন সৌন্দর্যে ভরপুর, আবার দেখার মত ছিলো সুন্দর একটি পাহাড়ের দৃশ্য, যা সত্যি মানুষের মন কেরে নেওয়া মত, এবং সবুজ শ্যামল গাছপালা গুলো দেখতে সত্যি অনেকে সৌন্দর্যে মাখা, তাই আমি নিরিবিলি প্রাকৃতিক সৌন্দর্য আর্ট নাম দিয়েছি, এবং আর্টটি সম্পূর্ণ আমার নিজের সৃজনশীলতা দিয়ে তৈরি করেছি, আশা করি আমার এই ডিজিটাল আর্টটি আপনাদের ভালো লেগেছে।

‌♦রিভিউ ৩:


CamScanner 05-24-2022 16.47.jpg

পোস্ট লিংক হারিকেন এর ম্যান্ডালা আর্ট


আমি প্রতি সাপ্তাহে একটি করে ম্যান্ডালা আর্ট দেওয়ার চেষ্টা করি, সেই ধারাবাহিকতা চালু রাখার জন্য এই সপ্তাহে আমি হারিকেনের ম্যান্ডালা আর্ট করেছি, হারিকেন আমাদের ঐতিয্যের একটি সম্পদ, আর এখন হারিকেন নাই বললেই চলে কারণ বাংলাদেশের আনাচে কানাচে বিদ্যুৎ থাকার কারণে হারিকেনের এখন কোন প্রয়োজন হয় না, কিন্তু এক সময় এই হারিকেন ছাড়া কারো ঘর আলোকিত হতো না, যাইহোক আমাদের বাড়িতে এখনো একটি হারিকেন রয়েছে সেই হারিকেন দেখেই আমার মাথা বুদ্ধি আসলো, একটি হারিকেনের ম্যান্ডালা আর্ট করবো, এবং আমি সত্যি সত্যি একটি হারিকেনের ম্যান্ডালা আর্ট করে ফেলি, আমি আশা রাখতে পারি আমার হারিকেনের ম্যান্ডালা আর্টটি আপনাদের মন্দ লাগেনি।

‌♦রিভিউ ৪:


IMG_20220523_192904-01.jpeg

পোস্ট লিংক পাঙ্গাশ মাছের ঝোল রেসিপি


অনেক দিন ধরেই আপনাদের মাঝে কোন রেসিপি পোস্ট করতে পারিনি, তাই খুব সহজ পদ্ধতি আমি আপনাদের মাঝে পাঙ্গাশ মাছের রেসিপি শেয়ার করছিলাম, পাঙ্গাশ মাছ আমার অনেক প্রিয় বিশেষ করে পাঙ্গাশ মাছের শরীরে পর্যাপ্ত পরিমাণ তেল থাকার কারণে, তবে এই মাছটি অনেকের প্রিয় আবার অনেকেরই পছন্দ না, যাইহোক এটা সবার ব্যক্তিগত ব্যপার তবে আমার পাঙ্গাশ মাছ অনেক প্রিয় তাই পাঙ্গাশ মাছের রেসিপিটি শেয়ার করছিলাম, এবং রেসিপিটি সবাই অনেক পছন্দ করেছিলো, এটা দেখে আমার খুবই ভালো লেগেছে।

‌♦রিভিউ ৫:


IMG_20220520_141121-01.jpeg

পোস্ট লিংক গ্রামের দৃশ্য অঙ্কণ


গ্রামের পরিবেশ প্রায় সবারই অনেক প্রিয়, গ্রামের এই প্রাকৃতিক দৃশ্য পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া খুবই মুশকিল, আর আমার তো গ্রামের প্রতি অন্য রকম একটা মহব্বত, তাই আমি পেন্সিল এবং রং পেন্সিল দিয়ে বসে গেলাম গ্রামীণ প্রকৃতি অঙ্কণ করতে, অবশ্য গ্রামের দৃশ্য আর্ট করতে আমার খুবই ভালো লাগে, ছোট থেকেই গ্রামে বড় হয়েছি তাই গ্রামের প্রতি অন্য রকম একটি মায়া, সেই মাশা মমতা ভালোবাসা নিয়ে সুন্দর করে একটি গ্রামের প্রাকৃতিক দৃশ্য আর্ট করলাম, আশা করি আমার আর্টটি আপনাদের ভালো লেগেছে।

  • প্রিয় বন্ধুরা এই ছিলো আমার এই সাপ্তাহের পোস্ট গুলোর রিভিউ, আশা করি আমার রিভিউ পোস্টি আপনাদের ভালো লেগেছে, এর সাথে আমার পোস্ট গুলো যদি ভালো লেগে থাকে তাহলে সময় করে পোস্ট গুলো থেকে ঘুরে আসতে পারেন, আজ এপর্যন্তই, দেখা হবে আবার কোনো একটি নতুন ব্লগ নিয়ে, সবার প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা জানিয়ে এখানেই বিদায় নিলাম, সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png

💞-খোদা হাফেজ-💞

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png



UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png

IMG_20220312_000133-01.jpeg

আমি রুবাইয়াত হাসান হৃদয়, আমি বাংলাদেশে বসবাস করি, বাংলা আমার মাতৃভাষা, আমি একজন ছাত্র এবং এর পাশাপাশি আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির নিয়মিত একজন সদস্য, আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে সত্যি আমি অনেক গর্বিত, কারণ আমি এখনে আমার জ্ঞান, অভিজ্ঞতা এবং সৃজনশীলতা প্রকাশ করতে পারি, আমার আগ্রহ, আমি ট্রাভেল, ফটোগ্রাফি, অঙ্কণ, রেসিপি এবং DIY পোস্ট করতে অনেক ভালোবাসি, এবং এটা মন দিয়ে মানি মানুষ মানুষের জন্য।

UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...hr4J9sj6Csqw8LqkgGDTUSZomy4tXWZK8WBModnWBvCcaYs1LrS2A2JgBHN6x74VQPjBV4NMvt4rpgFosYvLp99VPSUW69Pbukte8B7sCSxZQAqXtq1QBTSkkN.png

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqV7bbT3PhNfbHgyNngzcyCFw4TfaYm77TpqjAhtBLDYqvnas1GJLaFNNDWGS9...22RNB6YYmubtV5ucT8CTAdBzgh1XcPwSUYwzsUqZqhthEoc4g9w5HwvGi5etUzsPu7tB5KHo6ZRM6yzvhPX1XkLzAW6FCmTui5rkeXccbTyAe5DycanVRkyZ9g.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXHJ1RRNUNKdUiokw5GRZBvxgBBVEBbKqo6AEzUdFuSjduriYosyxZpyV2NieiY...bPKmPgfXrNfAMtnsiof2m2pTeP6UoYMNZBPC9JqRMarJmAvp5mRMbmGXVjdfuvHdTYWTA39Pnv8yBC8UW7mFNqJ4smiyK8f59Ws31d1VPokdDJahN7obGWMw9o.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...hr4J9sj6Csqw8LqkgGDTUSZomy4tXWZK8WBModnWBvCcaYs1LrS2A2JgBHN6x74VQPjBV4NMvt4rpgFosYvLp99VPSUW69Pbukte8B7sCSxZQAqXtq1QBTSkkN.png


Best Regards:-
@rubayat02

Sort:  
 2 years ago 

আপনার পোষ্টের রিভিউ দেখে ভীষণ ভালো লেগেছে । ম্যান্ডেলা টা সবচেয়ে বেশি ভালো লেগেছে ভাই । প্রতিনিয়ত আপনার পোস্টগুলো আমার খুবই ভালো লাগে । এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট টা এবং হ‍্যারিকেনের মান্ডালা আর্টটা আমার আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে। দারুণ ছিল ঐ দুইটা। এবং অন্য পোস্ট গুলো ভালো ছিল। দারুণ রিভিউ দিয়েছেন। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করে থাকেন আপনার পোস্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনার বিগত সপ্তাহের পোস্ট গুলো একত্রে দেখতে পেরে আরও বেশি ভালো লাগছে। হারিকেনের মান্ডালা অংকন অনেক বেশি ভালো লেগেছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনার শেয়ার করা গত সপ্তাহের সুন্দর সুন্দর পোস্ট গুলো আমাদের মাঝে তুলে ধরেছেন যার মধ্যে ম্যান্ডেলা আর্ট পোস্ট আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে যেটা বিলুপ্তপ্রায় একটি হারিকেনের সৌন্দর্য ফুটিয়ে তুলেছে।

 2 years ago 

এই সাপ্তাহের পোস্ট গুলোর রিভিউ আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে শেয়ার করেছেন ভাইয়া। আপনার তৈরি করা হ্যারিকেনের ম্যান্ডেলা এবং পাঙ্গাস মাছের ঝোল রান্নার রেসিপি টা অনেক ভাল লেগেছে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 59179.00
ETH 2969.17
USDT 1.00
SBD 3.75