আমার সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ || ১০% বেনিফিশিয়ারি প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যল্লো বন্ধুরা

আসসালামু আলাইকুম \ আদাব


আজ ২৫ জৈষ্ঠ্য / ১৪২৯ বঙ্গাব্দ / বৃহস্পতিবার

June / 09 / 2022



কেমন আছেন আপনারা, আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি, আজ আমি আপনাদের মাঝে গত সাপ্তাহের পোস্ট গুলোর রিভিউ শেয়ার করতে যাচ্ছি।


আমার সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ


20220609_180731.jpg

প্রিয় বন্ধুগন, আবারও আমি আপনাদের মাঝে বরাবরের মতো আমার সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ নিয়ে হাজির হলাম, পোস্ট রিভিউ মানে হলো সাপ্তাহিক পোস্ট গুলো একীকৃত করা, আর যাঁরা পোস্ট গুলো দেখতে মিছ করে তাঁরা যেনো খুব সহজেই পোস্ট গুলো দেখতে পারে এজন্যই আমি প্রতি সাপ্তাহে আমার পোস্ট গুলোর রিভিউ করি, এছাড়াও আমি দেখে থাকি আমার বাংলা ব্লগ কমিউনিটির সবাই সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ করে থাকে, তাদের রিভিউ গুলো পরে আমার খুবই ভালো লাগে, তাই আমিও আপনাদের মাঝে আমার পোস্ট গুলোর রিভিউ শেয়ার করলাম, আশা করি আপনাদের ভালো লাগবে, তাহলে চলুন বন্ধুরা কথা না বাড়িয়ে রিভিউ পোস্ট গুলো দেখে নেওয়া যাক।

‌♦রিভিউ ১:


CamScanner 06-05-2022 19.00.jpg

পোস্ট লিংক পেন্সিল এবং জেল পেন দিয়ে দোতলা বাড়ি আর্ট


প্রথমে আমি পেন্সিল এবং জেল পেন দিয়ে দোতলা বাড়ি আর্ট পোস্টির রিভিউ করতেছি, এর আগে আমি পেন্সিল দিয়ে একটি ফ্ল্যাট বাসার চিত্র আর্ট করেছিলাম সেই আর্টিতে আমি এতো পরিমাণ উৎসাহ এবং ভালোবাসা পেয়েছি যেটি বলার মত নয়, তাই আমি আবারও আপনাদের মাঝে পেন্সিল এবং জেল পেন দিয়ে দোতলা বাড়ি আর্ট করেছি, এই আর্টিতেও আমি অনেক উৎসাহ এবং ভালোবাসা পেয়েছি, যেটি আমার খুবই ভালো লেগেছে, আমি চেষ্টা করবো এরকম আরো নিত্য নতুন বাড়ির আর্ট আপনাদের মাঝে তুলে ধরার, আমার জন্য দোয়া করবেন।

‌♦রিভিউ 2:


20220607_160534.jpg

পোস্ট লিংক আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজ করার অনুভূতি


দ্বিতীয়তে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজ করার অনুভূতি পোস্টির রিভিউ করতেছি, "আমার বাংলা ব্লগ" আমার প্রাণের বাংলা ব্লগ, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যকে আমি খুবই আপনজন মনে করি, প্রিয় মানুষ গুলোকে এতোটাই ভালোবাসি যেটি বলে বুঝানোর মত না, আর যে প্রিয় মানুষটির কারণে এতো সুন্দর একটি পরিবার পেয়েছি তেনাকে কি ভাবে খুশি রাখবো সেটা আমার যানা নেই, তাই আমি প্রতিজ্ঞা করেছি আমি যত দিন বাছবো প্রিয় দাদা ছায়ার নিচ থেক কখনোই দূরে যাবো না, সারাজীবন যেনো দাদার সাথে থেকে কাজ করে যেতে পারি সবাই আমার জন্য দোয়া করবেন।

‌♦রিভিউ ৩:


Untitled34-01.jpeg

পোস্ট লিংক ডিজিটাল আর্ট, মরুভূমির দৃশ্য অংকন


তৃতীয়তে আমি মরুভূমির দৃশ্য অংকনটির রিভিউ করতেছি, ডিজিটাল আর্ট আপনার খুবই প্রিয় আর আমি এটাও জানি ডিজিটাল আর্ট প্রায় সবারই অনেক প্রিয়, তাই আমি প্রতি সাপ্তাহে ১-২ টি ডিজিটাল আর্ট শেয়ার করে থাকি এবং আর্ট গুলো থেকে আমি অনেক উৎসাহ এবং ভালোবাসা পাই, আর আপনাদের ভালোবাসা গুলো সামনের আর্ট গুলোর আগ্রহ বৃদ্ধি করে, তাই আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

‌♦রিভিউ ৪:


IMG_20220604_141356.jpg

পোস্ট লিংক ইকোপার্কে কিছু মুহুর্ত এবং ফটোগ্রাফি


চতুর্থে আমি ইকোপার্কে কিছু মুহূর্ত এবং ফটোগ্রাফি পোস্টির রিভিউ করবো, এটি হলো আমাদের বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে অবস্থিত ইকোপার্ক, আমরা প্রায় সময় এই পার্কে ঘুরতে যাই তাই ভাবলাম আমার প্রিয় পরিবারের মানুষ গুলোর সাথে ইকোপার্কের সুন্দর মুহুর্ত গুলো ভাগ করে নেই, এছাড়াও আমি ইকোপার্কের অনেক বিষয় পোস্টির মাঝে তুলে ধরেছি, চাইলে পোস্টি পুনরায় দেখে আসতে পারেন, উপরে পোস্টির লিংক দেওয়া রইলো।

‌♦রিভিউ ৫:


IMG_20220606_173639-01.jpeg

পোস্ট লিংক রঙিন কাগজ দিয়ে ফুলের ওয়ালমেট তৈরি


পঞ্চমে আমি রঙিন কাগজ দিয়ে ফুলের ওয়ালমেট পোস্টির রিভিউ করতেছি, আমি চেষ্টা করি প্রতি সাপ্তাহে একটি করে রঙিন কাগজের প্রজেক্ট আমাদের সাথে শেয়ার করার, সেই ধারাবাহিকতায় এ সপ্তাহে আমি ফুলের ওয়ালমেট তৈরি করেছি, ওয়ালমেট্টি তৈরি করতে আমা খানিকটা সময় লেগেছে তবে সম্পুর্ন হওয়ার পর খুবই ভালো লেগেছে, ওয়ালমেট্টি দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে, কথাই আছে না কষ্ট করলে কিষ্ট মিলে।

‌♦রিভিউ ৬:


IMG_20220608_225625.jpg

পোস্ট লিংক কয়েকটি ফুলের রেনডম ফটোগ্রাফিক


ষষ্ঠতে আমি কয়েকটি ফুলের রেনডম ফটোগ্রাফি পোস্টির রিভিউ করতেছি, ফুল ভালোবাসে না এরকম মানুষ কোথাও নেই,আর আমি প্রচুর পরিমাণে ফুল অনেক বেশি পছন্দ করি, তাই আমি কয়েক ধরনের ফুলের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করেছি, আর সব গুলো ফুল আমার নিজের গাছ থেকে তোলা, আমি আশাবাদী আমার ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের সবারই অনেক ভালো লাগবে।

  • প্রিয় বন্ধুরা এই ছিলো আমার সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ , আশা করি আপনাদের ভালো লেগেছে, আজ এপর্যন্তই দেখা হবে আবার কোনো একটি নতুন ব্লগ নিয়ে, সবার প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা জানিয়ে এখানেই বিদায় নিলাম, সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png

💞-খোদা হাফেজ-💞

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png



UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png

IMG_20220312_000133-01.jpeg

আমি রুবাইয়াত হাসান হৃদয়, আমি বাংলাদেশে বসবাস করি, বাংলা আমার মাতৃভাষা, আমি একজন ছাত্র এবং এর পাশাপাশি আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির নিয়মিত একজন সদস্য, আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে সত্যি আমি অনেক গর্বিত, কারণ আমি এখনে আমার জ্ঞান, অভিজ্ঞতা এবং সৃজনশীলতা প্রকাশ করতে পারি, আমার আগ্রহ, আমি ট্রাভেল, ফটোগ্রাফি, অঙ্কণ, রেসিপি এবং DIY পোস্ট করতে অনেক ভালোবাসি, এবং এটা মন দিয়ে মানি মানুষ মানুষের জন্য।

UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...hr4J9sj6Csqw8LqkgGDTUSZomy4tXWZK8WBModnWBvCcaYs1LrS2A2JgBHN6x74VQPjBV4NMvt4rpgFosYvLp99VPSUW69Pbukte8B7sCSxZQAqXtq1QBTSkkN.png

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqV7bbT3PhNfbHgyNngzcyCFw4TfaYm77TpqjAhtBLDYqvnas1GJLaFNNDWGS9...22RNB6YYmubtV5ucT8CTAdBzgh1XcPwSUYwzsUqZqhthEoc4g9w5HwvGi5etUzsPu7tB5KHo6ZRM6yzvhPX1XkLzAW6FCmTui5rkeXccbTyAe5DycanVRkyZ9g.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXHJ1RRNUNKdUiokw5GRZBvxgBBVEBbKqo6AEzUdFuSjduriYosyxZpyV2NieiY...bPKmPgfXrNfAMtnsiof2m2pTeP6UoYMNZBPC9JqRMarJmAvp5mRMbmGXVjdfuvHdTYWTA39Pnv8yBC8UW7mFNqJ4smiyK8f59Ws31d1VPokdDJahN7obGWMw9o.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...hr4J9sj6Csqw8LqkgGDTUSZomy4tXWZK8WBModnWBvCcaYs1LrS2A2JgBHN6x74VQPjBV4NMvt4rpgFosYvLp99VPSUW69Pbukte8B7sCSxZQAqXtq1QBTSkkN.png


Best Regards:-
@rubayat02

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার হয়েছে আপনার সাপ্তাহিক পোস্টগুলো রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন পোষ্টের মাধ্যমে আমরা খুব সহজেই পোস্ট সম্পর্কে নতুন করে জানতে পারি। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে রিভিউ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার আর আগে আমি পোস্টগুলো দেখেছি। আপনি জেল পেন দিয়ে খুব সুন্দর করে দোতলা বাড়ি এঁকেছেন। খবই সুন্দর হয়েছে। ওয়ালমেট টা ও বেশ সুন্দর। ধন্যবাদ।

 2 years ago 

আপনার সাপ্তাহিক পোস্ট গুলোর রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপনার আর্ট পোস্ট গুলো দেখে ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার রিভিউর প্রতিটা পোস্ট অসাধারণ ছিল। আমার কাছে সবগুলো পোস্ট অনেক ভালো লেগেছে। আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে খুব সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরো অনেক পোস্ট আমাদের সাথে শেয়ার করতে পারেন।

 2 years ago 

আপনার বেশ কয়েকটি পোস্ট আগেই দেখেছিলাম। সবগুলো পোষ্ট অনেক কোয়ালিটি ফুল ছিল। আমার কাছে আপনার কাজগুলো বরাবরই ভালো লাগে। এ পোস্ট গুলোর মধ্যে সবচেয়ে বেশি ভালো লেগেছে ডিজিটাল আর্ট এবং কাগজের ডাই প্রজেক্ট টি। ধন্যবাদ আপনাকে রিভিউ দিয়ে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

বাহ চমৎকার এই সপ্তাহে আপনার প্রত‍্যেকটা পোস্ট তো অসাধারণ ছিল। বিশেষ করে পেন্সিল জেল পেন দিয়ে বাড়ি, মরুভূমির দৃশ্য ফুলের ক্রাফট এবং ইকোপার্কে ঘোরাঘুরি ও ফটোগ্রাফির পোস্ট টা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের সাথে পোস্ট গুলোর রিভিউ শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

আপনার সাপ্তাহিক পোস্টগুলোর রিভিউ দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনার প্রত্যেকটি পোস্ট খুবই দারুন ছিল। আমার কাছে আপনার প্রত্যেকটি পোস্ট ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে পঞ্চম এবং ষষ্ঠ পোস্ট বেশি ভালো লেগেছে। আমাদের মাঝে খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন এই পোস্টগুলো একসাথে নতুন করে। আবার নতুন করে আমাদের মাঝে পোস্ট গুলো নিয়ে আসার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার রিভিউ করা প্রত্যেকটা পোস্ট আমার কাছে খুব ভালো লেগেছে। আমার রিভিউ করা পোস্ট গুলোর মধ্যে কয়েকটি পোস্ট আমার আগে দেখা হয়নি। এ সপ্তাহে আপনি বেশ ভালো কাজ করেছেন। বিশেষ করে দোতলা বাড়ির অংকন এবং মরুভূমি ডিজিটাল আর্ট আমার কাছে খুব বেশি ভালো লেগেছে। রিভিউ পোস্ট টি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ওয়ালমেট তৈরি পোস্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। খুবই চমৎকার ভাবে আপনি এই ওয়ালমেট তৈরি করেছেন। তার সাথে সাথে প্রত্যেকটা পোস্টে খুব ভালো হয়েছে। এভাবে এগিয়ে যান প্রিয় ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সাপ্তাহিক পোষ্ট গুলো রিভিউ এর মাধ্যমে আরও একবার দেখালে বেশ ভালো লাগে। কারণ কোন পোস্ট যদি মিস হয় তাহলে আবারও দেখে নেওয়া যায়। এখানে আপনার ওয়ালমেট এর পোস্ট আমার কাছে বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর ওয়ালমেট এর ফুল গুলো তৈরি করেছেন। আরো একবার রিভিউ পোস্ট দেওয়ার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43