আমার নিজের শেয়ার করা ছয়টি আর্ট পোস্ট এর রিভিউ || ১০% বেনিফিশিয়ারি প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যল্লো বন্ধুরা

আসসালামু আলাইকুম/ আদাব


আজ ১ লা বৈশাখ / ১৪২৯ বঙ্গাব্দ / সোমবার

এপ্রিল / ১৪ / ২০২২



কেমন আছেন আপনারা, আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি, আজ আমি আপনাদের মাঝে আমার নিজের তৈরি করা ছয়টি আর্ট পোস্টের রিভিউ নিয়ে এসেছি।



নিজের তৈরি করা ছয়টি আর্ট পোস্টের রিভিউ


20220414_191058-01.jpeg

প্রিয় বন্ধুগন, আজ আমি নিজের তৈরি করা ছয়টি আর্ট পোস্টের রিভিউ করতে যাচ্ছি, হয়তো আমার পোস্ট গুলো কেউ কেউ দেখেছেন, আবার অনেকেই দেখেননি তাই ভাবলাম পোস্ট গুলো এক জায়গায় যুক্ত করে রাখলে আপনাদের দেখতে সুবিধা হবে, আসলে আমার ভালো লাগার ছয়টি আর্ট পোস্ট আমাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, আমার বিশ্বাস আর্ট গুলো আপনাদের ও অনেক ভালো লাগবে, তাহলে চলুন বন্ধুরা কথা না বাড়িয়ে রিভিউ শুরু করা যাক।

‌♦রিভিউ ১:


IMG_20220414_174902.jpg

পোস্টের লিংক পাতার উপর প্রাকৃতিক দৃশ্য অঙ্কণ


প্রথমে আমি পাতার উপর প্রাকৃতিক দৃশ্য অঙ্কণটির রিভিউ করতে যাচ্ছি, এই অঙ্কণটি আমি অনেক সময় নিয়ে করেছি, অঙ্কণটি করার আগে আমিও জানতাম না অঙ্কণটি এতো সুন্দর হবে, যখন আমি অঙ্কণটি পোস্ট করলাম তখন আপনাদের এতো সুন্দর সুন্দর কমেন্ট আমাকে মুগ্ধ করে দিয়েছিলো, আমি নিয়েও জানতাম না আমার চিত্র অঙ্কণটি আপনাদের এতো ভালো লাগবে, আসলে অঙ্কটির মাঝে অন্য রকম একটি ভালো লাগা রয়েছে, এবং আমি অনেক ধৈর্য্য এবং সময় নিয়ে অঙ্কণটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি এবং শেষে আমি সফল হয়েছি, আপনারা চাইলে নিচের লিংকে ক্লিক করে পোস্টি দেখে আসতে পারেন।

‌♦রিভিউ 2:


IMG_20220414_174937.jpg

পোস্টের লিংক পাতার উপর রাতের দৃশ্য অঙ্কন


দ্বিতীয়তে আমি পাতার উপর রাতের দৃশ্য অঙ্কণটির রিভিউ করতে যাচ্ছি, আমি যখন পাতার উপরে প্রাকৃতিক দৃশ্য অঙ্কণ করে অনেক সাধুবাদ পেয়েছি তখন থেকেই আমি ভাবছিলাম ঐ ধরনের আমি আরো একটি অঙ্কণ করবো, সেই চিন্তা ধারা মাথায় রেখে আমি পাতার উপর রাতের দৃশ্য অঙ্কণ করেছি, এই অঙ্কণটিতেও আমি অনেক সুন্দর সুন্দর কমেন্ট উপহার পেয়েছি তখন খুশিতে আত্মহারা হয়েছিলাম, এই অঙ্কণটি আমি অনেক যত্ন সহকারে করেছি, কারণ আমি সব সময় আপনাদের ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করি, অঙ্কণটি করে আমি অনেক সফলতা পেয়েছি, আপনারা চাইলে নিচের লিংকে ক্লিক করে পোস্টি দেখে আসতে পারেন।

‌♦রিভিউ ৩:


IMG_20220414_174824.jpg

পোস্টের লিংক রঙ পেন্সিল দিয়ে তাজমহল আর্ট


তৃতীয়তে আমি রঙ পেন্সিল দিয়ে তাজমহল আর্টর রিভিউ করতে যাচ্ছি, তাজমহল কার না ভালো লাগে,৷ তাজমহলের নাম শুনলেই মনের মধ্যে ভালো বাসা জেগে উঠে, সত্যি কারের তাজমহল দেখার আমার অনেক শখ, জানিনা কখনো এই স্বপ্ন পুরোন হবে কি না, তাই আমি একটি তাজমহলের চিত্র অঙ্কণ করেছি, তাজমহলটি আর্ট করতে আমার অনেক সময় লেগেছে, কারণ তাজমহলের ছোট ছোট অংশ গুলো আর্ট করতে অনেক সময় লাগে, তবে তাজমহল আর্ট করে আমি সফলতা আনতে পেরেছি এটাই আমার কাছে অনেক বেশি, আপনারা চাইলে পোস্টি দেখে আসতে পারেন।

‌♦রিভিউ ৪:


32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErZjMkfP8aj2ACT7VAqZmoFPZzGCc5xPvktxHcca23sLaD4d5gBMzHfAtmAgaor69H2PY1fe7bmZmFrf9WFies4h62eaZgBoS9oL-01.jpeg

পোস্টের লিংক মহান স্বাধীনতা দিবসের চিত্র অঙ্কণ


চতুর্থে আমি মহান স্বাধীনতা দিবসের একটি চিত্র অঙ্কণ রিভিউ করতে যাচ্ছি। ২৬শে মার্চ উপলক্ষে আমি এই চিত্র অঙ্কণটি করেছি, আমার ভালো করেই মনে আছে, আমি সেদিন দশটার দিকে ২৬শে মার্চ উপলক্ষে আমাদের এখানে খেলা ধুলার আয়োজন করা হয় আমি সেখানে অনুষ্ঠান দেখতে গিয়েছিলাম হঠাৎ যোহরের পর মনে হলো আমায় পোস্ট করতে হবে আমি তখন সেখান থেকে এসে এই চিত্র অঙ্কণটি করেছি, অনেক ক্লান্ত শরীরে অঙ্কনটি করে ছিলাম, আমি পোস্টি করে যখন অনেক সুন্দর সুন্দর মন্তব্য উপহার পেয়েছি তখন আমার সব কষ্টই দূরে চলে গিয়েছিলো, তবে আপনারা চাইলে এখনো পোস্টি দেখে আসতে পারেন।

‌♦রিভিউ ৫:


IMG_20220414_175215.jpg

পোস্টের লিংক মম রঙ দিয়ে পাহাড়ের দৃশ্য অঙ্কণ


পঞ্চমে আমি মম রঙ দিয়ে পাহাড়ের দৃশ্য অঙ্কণটি রিভিউ করতে যাচ্ছি, এটি আমার অনেক ভালো লাগার একটি চিত্র অঙ্কণ, আমার পাহাড়ের দৃশ্য গুলো খুবই ভালো লাগে, অনেক কাছ থেকে দেখতে ইচ্ছে করে, কিন্তু কাছ থেকে দেখার সৌভাগ্য এখনো হয়নি আমার, তাই একটি চিত্র আর্ট করে মন ভরে দেখলাম কিন্তু তবুও মন ভরে না, তবে চিত্রটি আর্ট করতে আমার অনেক সময় লেগেছে, অনেক সুন্দর করে অঙ্কণটি আপনাদের মাঝে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

‌♦রিভিউ ৬:


IMG_20220414_175326.jpg

পোস্টের লিংক নদীর চরের প্রাকৃতিক দৃশ্য অঙ্কণ


ষষ্টমে আমি নদীর চরের প্রাকৃতিক দৃশ্য অঙ্কণটির রিভিউ করতে যাচ্ছি, এমন নদীর চরের দৃশ্য গুলো আমার খুবই ভালো লাগে, আমাদের বাড়ির পাশেই এমন সুন্দর একটি চর রয়েছে তবে এতোটা সুন্দর কিন্তু না, আমাদের চর টিকে উদ্দেশ্য করে এই অঙ্কণটি করেছি, এবং সুন্দর করে আপনাদের মাঝে তুলে ধারার চেষ্টা করেছি, অঙ্কণটি করতে আমার বেশ সময় লাগে, তারপরেও অনেক ধৈর্য্য নিয়ে চিত্রটি সম্পুর্ন করি।

তো বন্ধুরা এই ছিলো আমার নিজের তৈরি করা ছয়টি আর্ট পোস্টের রিভিউ , আশা করি আপনাদের ভালো লেগেছে, আজ এপর্যন্তই, দেখা হবে আবার কোনো একটি নতুন বিষয় নিয়ে, সবার প্রতি রমজানের শুভেচ্ছা জানিয়ে এখানেই বিদায় নিলাম, সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png

💞-খোদা হাফেজ-💞

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqqaFB2GnW5yVNodCtswB8EedAbTMPKcxh8DGMNUdQWhdKqxc6HEzAbJHTjR23...YXDiJ1FhQMpcnzAZ1j5XwnEqTpNS9qvgZfTFzPvPYLS5hLMpKGysnXjXrfDNEPWom7c6NZLKkiYqXhmtfrqzFVcV2VwLKc5uz8S8HdSnbyd6MoqzNodFnqxPh8.png



UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png

IMG_20220312_000133-01.jpeg

আমি রুবাইয়াত হাসান হৃদয়, আমি বাংলাদেশে বসবাস করি, আমি একজন ছাত্র এর পাশাপাশি আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির নিয়মিত একজন সদস্য, আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি অনেক গর্বিত, কারণ আমি এখনে আমার জ্ঞান এবং সৃজনশীলতা প্রকাশ করতে পারি, আমি ট্রাভেল, ফটোগ্রাফি, অঙ্কণ, রেসিপি এবং DIY পোস্ট করতে অনেক ভালোবাসি, এবং এটা মন দিয়ে মানি মানুষ মানুষের জন্য।

UF7UDccXmKiRkXceCavGEKH3TNDM65wJtxFfBvK53mUcMEN1RtxDtd2qctmxbj85zamfAyPuQoVu5pH2hQSYC82VLsES2d3cmZ8aKnsxxU...ZRqX57aCNfBEVr8xP4ZVQvXtGnN9RTYY3tTRTP3iJsec9qp2U7UVz8sdPRmeySEvfJ4wcrT5G4DKYMC3jwNKSbfqbxJiCzMFawmJqraZZFqesWqtUQ4fXishWN.png


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...hr4J9sj6Csqw8LqkgGDTUSZomy4tXWZK8WBModnWBvCcaYs1LrS2A2JgBHN6x74VQPjBV4NMvt4rpgFosYvLp99VPSUW69Pbukte8B7sCSxZQAqXtq1QBTSkkN.png

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3JqV7bbT3PhNfbHgyNngzcyCFw4TfaYm77TpqjAhtBLDYqvnas1GJLaFNNDWGS9...22RNB6YYmubtV5ucT8CTAdBzgh1XcPwSUYwzsUqZqhthEoc4g9w5HwvGi5etUzsPu7tB5KHo6ZRM6yzvhPX1XkLzAW6FCmTui5rkeXccbTyAe5DycanVRkyZ9g.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXHJ1RRNUNKdUiokw5GRZBvxgBBVEBbKqo6AEzUdFuSjduriYosyxZpyV2NieiY...bPKmPgfXrNfAMtnsiof2m2pTeP6UoYMNZBPC9JqRMarJmAvp5mRMbmGXVjdfuvHdTYWTA39Pnv8yBC8UW7mFNqJ4smiyK8f59Ws31d1VPokdDJahN7obGWMw9o.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...hr4J9sj6Csqw8LqkgGDTUSZomy4tXWZK8WBModnWBvCcaYs1LrS2A2JgBHN6x74VQPjBV4NMvt4rpgFosYvLp99VPSUW69Pbukte8B7sCSxZQAqXtq1QBTSkkN.png


Best Regards:-
@rubayat02

Sort:  
 2 years ago 

আপনার আর্ট পোস্টের সবগুলো বেশ সুন্দর। ছয়টি পোস্ট এই সুন্দর। আমার কাছে তাজমহল টা বেশ ভালো লেগেছে।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনার প্রত্যেকটি আর্ট পোস্ট এর রিভিউ আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর সুন্দর আকর্ষণীয় কিছু চিত্র অঙ্কন করেছেন যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আমার কাছে আপনার প্রত্যেকটি পোস্ট খুবই ভালো লেগেছে। বিশেষ করে তিন নাম্বার পোস্ট আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু, পুনোরায় আমার পোস্ট গুলো দেখার জন্য, শুভকামনা রইলো আপু।

 2 years ago 

আপনার ৬ টি আর্ট পোস্টে রিভিউ দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার প্রতিটি আর্ট দেখতে অনেক সুন্দর লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া নতুন করে আবার আপনার পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু, গঠন মূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আর্ট পোস্টগুলি আমার কাছে খুব ভালো লাগে। আপনি খুব চমৎকার ভাবে ছয়টি আর্ট পোস্ট নিয়ে রিভিউ পোস্ট শেয়ার করেছেন দেখে আমার খুব ভালো লাগলো। আপনার সব সবগুলো আট পোষ্টই খুব চমৎকার হয়েছে বিশেষ করে আমাদের স্মৃতিসৌধের আর্ট টি আমার কাছে অসাধারণ মনে হচ্ছে। রিভিউ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার আর্ট গুলো আমাদের এক সাথে করে দেখানোর জন্য অনেক অনেক ধন্যবাদ।আপনার আর্ট গুলো অনেক ভালো ছিল।সব মিলিয়ে ভালো একটি পোস্ট করছেন শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনার প্রতিটি আর্ট অসাধারণ হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। তাজমহলের চিত্র অংকনটি দেখে ভিশন ভালো থাকুন। নিখুঁত ভাবে সব গুলো আর্ট করছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

বাহ অনেক সুন্দর। আপনি তো দারুণ আর্ট করেন ভাই। আপনার আর্টগুলো অনেক সুন্দর ছিল। এবং আপনার করা আর্ট পোস্ট গুলো একএে শেয়ার করেছেন এটা খুব ভালো লাগল। তবে আমার কাছে পাতার উপর রাতের দৃশ্য এই চিএটা সবচেয়ে বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর পোস্ট। ধন্যবাদ ভাই আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।।

 2 years ago 

জ্বি ভাইয়া দোয়া করবেন, যেনো আর ভালো ভালো আর্ট করতে পারি।

 2 years ago 

আপনার প্রতিটি পোস্ট খুবই ভালো লেগেছে। আপনি অনেক দক্ষতার সাথে এগুলো অঙ্কন করেছেন। ভাইয়া আপনি সত্যিই অসাধারণ সব পোষ্ট করেছেন যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার এই পোস্ট গুলো র রিভিউ ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার নিজের শেয়ার করা ছয়টি আর্ট পোস্ট এর রিভিউ আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটি পোস্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর ভাবে প্রতিটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া, গঠন মূলক মন্তব্য করেছেন আপনি।

 2 years ago 

আপনার আর্ট করা পোস্টগুলো আবারও দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনি খুবই দক্ষতার সাথে প্রত্যেকটা আর্ট করেছিলেন এবং সুন্দরভাবে আমাদের দেখার সুযোগ করে দিয়েছেন। আবারো আপনার আর্ট পোস্টগুলো দেখতে পেয়ে ভালো লাগলো। শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33