You are viewing a single comment's thread from:

RE: কবিতা "কারণ আমি ভালোবাসি তোমাকে "

in আমার বাংলা ব্লগ2 years ago

মনে কি পড়ে প্রিয় ? তোমার সময় ছিলো না কখনো।
কিন্তু, হাজারটা অজুহাত ছিলো শুধু ।
আজ বহুদিন পরে, তোমার সময় এখন অফুরন্ত,
অথচ, আমি আজ অন্য কারও ।

শান্তিনিকেতনের পৌষ উৎসব আজ তোমাকে টানে ।
আজ আমি অন্যের, তবুও যেতে চাই তোমার সাথে ।
দিকশূন্যপুরের রাঙা মাটির পথে হাঁটতে হাঁটতে,
চলো হারিয়ে যাই দু'জনে ।

আজ সময়, আছে ভালোবাসা আছে , কিন্তু সেই মানুষটি নেই যা এই হৃদয়ে সূর তুলবে। । কিছুটা চিন্তার বিষয়। কবিতার লাইন গুলো পড়ে মনে হচ্ছে অনেক না বলা ভাষা লুকিয়ে আছি, যা কিছু অংশে বুঝতে কষ্ট হয়ে যাচ্ছে। দাদার কবিতা অনেক কঠিন ভাবে মনে ভাব বুঝা যায়। চিন্তা। তবে কবিতা আমার কাছে বেশ ভালো লেগেছে দাদা। কারন ভালোবাসি তোমায়।

Coin Marketplace

STEEM 0.36
TRX 0.12
JST 0.039
BTC 69965.85
ETH 3540.49
USDT 1.00
SBD 4.71