You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। আবোল তাবোল জীবনের গল্প। ভালোবাসার অনুভূতি - ১।

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাই আপনার লেখার প্রতিটি লাইন পড়েছি। কি বলব ভাষা খুজে পাচ্ছি না। তবে বলব এটি ছিল আপনার জীবনে একটি অসমাপ্ত ভালোবাসা ,যা কাছে পেয়ে হারিয়েছেন। তবে আপনার লেখের উপর ভিত্তি করে বলতে হচ্ছে মেয়েটি আপনাকে সত্যি ভালোবেসেছিল।কারন এজন মানুষ সত্যিকারে কাউকে মন না দিলে তার চোখে জল আসে না। আপনার ঘটে যাওয়া ঘটনাটি যতটা কষ্টে , ঠিক ততটুকু আনন্দের ছিল। আমি যখন পরছিলাম তখন আরো বেশি পড়ার আগ্রহ বারছিল । শুধু আমি একাই পড়িনি আমার সাথে আমার মিসেসও পড়েছে আপনার লেখা।সে আমায় বলেছে বেশ দারুন ছিল ঘটনাটি । হারিয়ে যাওয়া ভালো লাগার মানুষটিকে খুজতে মন চায় তাই না। যদি দেখা হত তাহলে কি করতেন? , আপনার কাছে প্রশ্ন রয়ে গেল!শুভকামনা আর এই রকম ঘটনা থাকলে আবারও কোন এক ব্লগে শেয়ার করবেন।

Sort:  
 2 years ago 

ভাইয়া অনেক চেষ্টা করেছিলাম যোগাযোগ করার জন্য। যোগাযোগ করেছিলাম কিন্তু ওর হাতে মোবাইল না থাকায় ওর ভাইয়া দিতে চাইত না। এবং বাইরে বাইরে থাকত। অবশেষে শুনতে পেলাম বিয়ে হয়ে গেছে এরপর থেকে আর যাওয়ার আগ্রহ জাগে নি।

 2 years ago 

বড্ড বেদনা দায়ক কথা শুনালেন ভাই। ভালো থাকবেন

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72