You are viewing a single comment's thread from:

RE: কোন এক সন্ধ্যাবেলায় || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

সন্ধ্যাবেলার সময়টা অনেক সুন্দর ছিল।

আমাদের আজকাল নতুন একটা মাঝে মাঝে ঝামেলায় পড়তে হয় । আমরা কোন জায়গায় গেলেই , আগে আমি হীরা কে খেতে দেওয়ার ব্যবস্থা করে নেই । কারণ ঐ সময়টাই আমি বাবুকে নিয়ে একটু হাঁটাহাঁটি বা ঘোরাঘুরি করি । আবার হীরার খাবার খাওয়া শেষ হয়ে গেলে যখন আমি খেতে বসি , তখন আবার হীরা বাবুকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ে । বাবু দিন দিন যত বড় হচ্ছে, ততো দুষ্ট হচ্ছে । সবকিছু এখন ধরার চেষ্টা করে এবং
মুখে দেওয়ার চেষ্টা করে

ভাইয়া বর্তমানে আমিও এই একই সমস্যার মধ্যে আছি। সারাদিন অফিস করার পর কিছুটা শান্তি মিলে তাদেকে নিয়ে সময় দিলে, যদিও মন কিছুটা রিলাক্স থাকতে চায় । অফিস থেকে বাসায় ফিরে বাবু কোলে নিলে সব ক্লান্তি যেন দূর হয়ে যায়, কিছু বুঝতে পারি না। তবে ছোট মানুষ তো অনেক দুষ্টুমি করে ।

কথা গুলো সত্যি মনে হচ্ছে।

ছুটির দিনটা তো আর বারবার আসে না , ঘরের লক্ষীও আমার প্রতিদিন এমন করে সাজে না । ঐ সবুজ রঙের শাড়িতে, প্রিয়তমার মুখের দিকে যখন তাকিয়েছি তখন যেন বারবার গুলিয়ে যাচ্ছি ।

Sort:  
 2 years ago 

আসলে পুরুষ মানুষের জীবনটাই এইরকম । কিছু করার নেই, দায়িত্ব নিতে হয় । যাইহোক আপনার ব্যাপারটা জেনে ভালো লাগলো ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33