You are viewing a single comment's thread from:

RE: কবিতা : শরীফ শুভ ভাইয়ের লেখা বন্দিশালা " আবৃত্তি করা প্রচেষ্টা "

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

প্রথমেই শুভেচ্ছা জানাই কবিতা টা আবৃত্তির চেষ্টা করার জন্য। বেশ ভালো একটা চেষ্টা ছিল । ভালোই করেছেন আবৃত্তি টা।
লেখার ভেতরে ঢুকে ফুটিয়ে তোলা খুব কঠিন একটা কাজ। একটা প্রশ্ন করি ভাই আপনাকে, এর আগেও তো আপনি আবৃত্তি করেছেন আমি শুনেছি, আমার কথা হলো, কোন কবিতা আবৃত্তি করার আগে আপনি কতবার প্রাক্টিস করেন? বা কত দিন সময় নেন? এজন্যই প্রশ্ন টা করছি কারণ, আপনার কবিতা আবৃত্তির ইচ্ছেটা আমার অনেক ভালো লেগেছে। আর আমি চাই আপনি আরো অনেক ভালো করেন পরবর্তিতে। তাই বলবো প্রতিবার আবৃত্তি করার আগে বেশ কয়েক দিন সময় নেবেন। বারবার প্রাক্টিস করবেন। ভেতরের লেখাগুলোকে আয়ত্তে নেওয়ার চেষ্টা করবেন। দেখবেন আবৃত্তি গুলো আরো সুন্দর প্রানবন্ত লাগছে।

তো বন্ধুরা এই ছিল আমার আজকের শুভ হয়ে লেখা বন্দি ছাড়া কবিতাটির আবৃতি আশা করি আপনাদের সবার ভালো লেগেছে এবং কি কতটা ভালো লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন তাহলে আমি অনেকটাই উৎসাহিত হবো ৷

পারলে পোস্ট করার আগে ভালো করে লেখাটা চেক করবেন প্রতিদিন। দাড়ি , কমা থেকে শুরু করে সব কিছু। একজন ভালো ব্লগার হওয়ার পূর্ব শর্ত এটাই।

Sort:  
 2 years ago 

সত্যি বলতে ভাই আপনি যেদিন এই কবিতাটি আবৃত্তি করেন ৷সেদিন থেকে মাঝে মাঝে ভাবি আর বলি৷ আরএসব তো আপনার কাছ থেকে শিখা ৷

আর আসলে আমি খুবই দুঃখিত যে শেষের লেখা গুলো ভালো করে লক্ষ করি নি ৷আর তাই দাড়ি, বা কিছু বাক্য লিখতে ভুল হয়েছে ৷
তবে আমি ঠিক করে নিয়েছি ৷
আর অনেক ধন্যবাদ দাদা আপনি আমার ভুল টা ধরে দিয়েছেন ৷

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66