You are viewing a single comment's thread from:

RE: চায়ের কাপের ম্যান্ডেলা আর্ট।। 10% beneficiary to @shy-fox

সত্যি কথা বলতে দেশের পরিস্থিতিটা কেমন একটা থমথমে হয়ে আছে। কোন কিছুই যেন বলা যাচ্ছে না ঠিক করে। ভবিষ্যতে কি অপেক্ষা করে আছে এটাই এখন দেখার পালা। তবে আজকে আপনার এই আর্ট টা দেখে আমি রীতিমতো অবাক। এত চমৎকার আর্ট যে আপনি করতে পারেন এটা আমি ভাবতেই পারছি না ভাই। কাপগুলোর ভেতরে ছোট ছোট ডিজাইন দেখে আমি একদম মুগ্ধ হয়ে গেলাম। দারুন দক্ষতার এবং ধৈর্যের পরিচয় দিয়েছেন ভাইয়া। চমৎকার ছিল পুরো আয়োজনটা।

কার কি অবস্থা আমি জনিনা

একদম শুরুতেই ছোট্ট একটু সংশোধন করে দেবেন ভাই 🙏।

Sort:  
 2 years ago 

আমি ম্যান্ডেলা আর্ট করে আপনাকে অবাক করতে পেরেছি এটাই আমার স্বার্থকতা। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66