You are viewing a single comment's thread from:

RE: "শুভ দীপাবলির" কিছু মুহুর্ত। shy-fox 10%

বড়দি শুরুতেই দীপাবলির শুভেচ্ছা রইলো 🙏। কি আর বলবো, এমন ভাবে বৃষ্টির মাঝে বিগত কয়েক বছরে হয়তো দীপাবলি পালন করা হয় নি। সবাই আজ ঘর বন্দী। তবে এর মাঝেও যে এত চমৎকার করে আপনি আর ভাগ্নিরা মিলে এমন একটা আয়োজন করেছেন এটা দেখে সত্যিই মন ভরে গেল। প্রদীপ গুলোতে আলপনা দেওয়া এক কথায় ফাটাফাটি হয়েছে 👌। অসম্ভব সুন্দর লাগছে প্রদীপ সেগুলো এক সাথে প্রজ্জ্বলন করে। আর সব শেষ অর্থীর কথা কি লিখব এটাই ভেবে পাচ্ছি না,, এত মিষ্টি করে কথা বলতে পারে ও , আমি তো ভাবতেই পারছি না একদম। ঐ বয়সে তো আমি মানুষের সামনে নিজের নামটাও ঠিক করে বলতে পারতাম না বোধ হয় 😅। এখনও ক্যামেরার সামনে কিছু বলতে নিয়ে গলা কাপে আমার 😅। অনেক মিষ্টি হয়েছে ভিডিওটা।
আজকের দেখা সেরা পোস্ট ছিল এটা আমার কাছে ❤️🙏।

Sort:  
 2 years ago 

শুভ দীপাবলি ছোড়দা। একদম ঠিক বলেছেন আজ সবাই গৃহবন্দী হয়ে পড়েছে,মা কালী সবাই যেনো সকল বিপদ থেকে রক্ষা করেন এই প্রার্থনা করি। 🙏 দুই মেয়ে মিলে আলপনা করেছে। নিজের মতো করে একটু দীপাবলি কাটানোর চেষ্টা করেছি এছাড়া তো আর কোন উপায় নেই। অর্থী মোটামুটি ভালোই কথা বলতে পারে ক্যামেরার সামনে যেটা আমি নিজেও পারিনা এখন পর্যন্ত। ওর এইসব বিষয়ে বেশ পারদর্শী ওর অনেক টিকটক বিভিন্ন ভিডিও আছে। আস্তে আস্তে সব শেয়ার করবো আপনাদের সাথে। দীপাবলির আলোয় আলোকিত হোক সবার জীবন এই প্রত্যাশা করি। সবসময় ভালো থাকবেন ছোড়দা। ধন্যবাদ। 🙏

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65