You are viewing a single comment's thread from:

RE: জনদুর্ভোগের কারন ময়লা আবর্জনার ভাগাড়।

ভাই ধানমন্ডিতে একদম রাস্তার পাশে এমন একটা আবর্জনার স্তুপ আছে, সব ময়লা এনে ওখানে জমা করে,, এত বাজে দুর্গন্ধ ছড়ায় বলে বোঝাতে পারবো না। ওখানে সব সময় জ্যাম লেগেই থাকে। আর একবার যারা জ্যামে আটকে যায় ওখানে অবস্থা একদম শেষ হয়ে যায়। আমার মাথায় আসেনা, একটা রাজধানীর প্রধান সড়কের পাশে কিভাবে একটা ময়লা পরিশোধনাগার নির্মাণ করা হয়! কোন আজব দেশে আমরা যে বসবাস করি এটা ভাবতে গেলেই পাগল পাগল লাগে ভাই। ঢাকায় মানুষ গুলো এক ধরনের জিম্মি হয়ে বাস করে ভাই। আর এই দেশের ম্যানেজমেন্ট কখনো ঠিক হবে না। বংশপরম্পরায় এটাই চলতে থাকবে। আমার তো তাই মনে হয়।

Sort:  
 2 years ago 

ময়লার স্তূপের পাশে ট্রাফিক জ্যামে আটকে থাকার অনেক অভিজ্ঞতা আমার আছে। আমি জানি সেই সময়টা কি দুঃসহ সময়। তারপরও এই শহরে কিভাবে লোকজন টিকে আছে সেটা দেখেই আমি অবাক হয়ে যায়।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66