You are viewing a single comment's thread from:

RE: 'ভালো আছি ভালো থেকো'(১০% @shy-fox, ৫% @abb-school ৫% @abb-charity এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগে মোটামুটি শুরু থেকে আছি আমি, এই প্রথম কোন মেয়েকে হয়তো হাতে গিটার নিয়ে গান গাইতে দেখলাম। সত্যি ভালো লাগলো এটা দেখে। আপনি কি রিদিম দিয়ে বাজাতে পারেন? তাহলে নেক্সট টাইম রীদিম এর সাথে একটা গান শোনার ইচ্ছা প্রকাশ করলাম। সুন্দর একটা চেষ্টা ছিল বলা যায়। আর আমি যতদূর জানি গানটার শুরু "ভালো আছি ভালো থেকো, আকাশের ঠিকানায় চিঠি লিখো" । তবে আমার কাছে শুরু টা কোন ফ্যাক্ট মনে হয় না,, নিজের ইচ্ছে মত ভালোবেসে শুরু করলেই হলো 😊।

Sort:  
 2 years ago 

পারি। কিন্তু দীর্ঘদিন প্র্যাকটিস নেই। তবে চেষ্টা করব। আর আমার অত মাইক সেটাপও নেই। সাউন্ড কোয়ালিটি কেমন আসবে জানি না।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61800.05
ETH 2496.29
USDT 1.00
SBD 2.64