You are viewing a single comment's thread from:

RE: সিজারে বাবু হওয়া মায়েদের কষ্ট শেয়ার || ১০% প্রিয় লাজুক-খ্যাঁককে

পুরো লেখাটা পড়লাম। আমার হয়তো এই অনুভূতিটা পুরোপুরি অনুভব করার সামর্থ্য নেই তবে আমি এটুকু বলতে পারি এই মুহূর্তগুলো আমি নিজেও স্বচক্ষে এবং স্বশরীরে উপস্থিত থেকে দেখেছি আজ থেকে পাঁচ বছর আগে আমার দিদির ছেলে যেদিন হয়েছিল সেদিন। ঠিক প্রথম দিন থেকে শুরু করে আজ পর্যন্ত আমার বোনকে যে যে অবস্থায় দেখেছি প্রতিটাবার অনুভব করেছি একটা মা তার সন্তানের জন্য কতখানি ত্যাগ স্বীকার করতে পারেন,, আমার মনে হয় এতখানি ধৈর্য আর এত কষ্ট সহ্য করতে কোন ছেলে কখনোই হয়তো পারবেনা। আসলে পৃথিবীর কোন কিছুর সাথেই মায়ের তুলনা হয় না সেজন্যই। আর সমাজের শিক্ষিত মূর্খরা শুধু মন্তব্য করতেই জানে। নিন্দুকের কথায় কান না দেওয়াই ভালো আপু। সাবধানে থাকবেন এবং যতটা সম্ভব নিজের খেয়াল রেখে বাচ্চার দেখাশোনা করবেন। কারণ আপনি ঠিক থাকলেই আপনার বাচ্চাটাও ঠিক থাকবে।

আর,,

হাতের মধ্যে ক্যানোলাই তো তিন যাবৎ চলতেই থাকে।

এই লাইনটাতে হয়তো কোন শব্দ মিসিং হয়েছে,, ঠিক করে দেবেন এক সময়।
অনেক শ্রদ্ধা আর ভালোবাসা রইলো। পৃথিবীর সব মা যেন ভালো থাকে ❤️

Sort:  
 2 years ago 

ভাইয়া আমার মোবাইলে টাইপিং এ একটু সমস্যা হয় তার জন্য মিসিং হয়ে গিয়েছে। ধন্যবাদ ভুল ধরিয়ে দেওয়ার জন্য। আমার সম্পূর্ণ পোস্ট এত সময় নিয়ে পড়ে এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40