You are viewing a single comment's thread from:

RE: DIY-এসো নিজে করি:৷ নিজে চাষকৃত ভুট্টা জমি থেকে ঘরে তোলার অনুভূতি * অন্যরকম /১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার কাছে মনে হয় আপনার এই ধরনের পোস্টগুলো সবচেয়ে ইউনিক পোস্ট আমার বাংলা ব্লগে। এর আগেও এমন কিছু পোস্ট আমি খেয়াল করেছি আপনার। এক কথায় চমক যাকে বলে। আমরা অনেকে শুধু খেতেই ভালোবাসি কিন্তু এই ফসলগুলো ফলানোর পেছনে কত অক্লান্ত পরিশ্রম আর ধৈর্য ধরে কাজ করতে হয় তার গল্পটা অজানাই থেকে যায়। আপনার এই ধরনের পোস্ট সত্যি প্রশংসার দাবিদার ভাই। শুরু থেকে শেষ পর্যন্ত যেভাবে দেখিয়েছেন একদম অবিশ্বাস্য লেগেছে আমার কাছে। অনেক শুভকামনা রইল আপনার জন্য। সামনে এগিয়ে যান আরও।

Sort:  
 2 years ago 

এত চমৎকার মতামত উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72