You are viewing a single comment's thread from:

RE: জসীম পল্লী মেলা ভ্রমণ পর্ব-১ ||১০% বেনিফিশিয়ারি আমার প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

রূপক ভাই এবং শুভ ভাই দুইজনের পোস্টে এই মেলা নিয়ে অনেক কিছু দেখেছি। বেশ ভালো একটা আইডিয়া হয়েছে। আর আমি নিজেও এই মেলার নামটা এর আগে অনেকবার শুনেছি। এই বছর যেতে পারলাম না। ইচ্ছা আছে পরের বার গিয়ে ঘুরে আসব। অনেক চমৎকার ভাবে মেলার পরিবেশটাকে আমাদের মাঝে তুলে ধরেছেন আপু।

Sort:  
 2 years ago 

সবাই আমার আগে শেয়ার করে ফেলেছে দেখছি। আমিতো পিছনে পড়ে গেলাম ।তারপরেও হয়তো আমার পোস্টটির থেকে নতুন কিছু জানলেও জানতে পারেন ।তাই পাশে থাকবেন ভাইয়া।আর অবশ্যই পরেরবার মেলা দেখতে আসলে আমাদের এদিক দিয়ে ঘুরে যাবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

একদম আপু। দোয়া করবেন পরের বার যেন সুস্থ শরীরে আপনাদের সবাইকে নিয়ে একসাথে ঘুরে আসতে পারি মেলা থেকে।

 2 years ago 

অবশ্যই অবশ্যই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67462.12
ETH 2623.62
USDT 1.00
SBD 2.67