You are viewing a single comment's thread from:

RE: জামাই বরণ || @shy-fox 10% beneficiary

আপনার কথাগুলোর সাথে আমি সম্পূর্ণ একমত ভাই। বয়সটা আসলে কিছুই না, মনের মিল হলে যে কারো সাথে ভালো একটা সম্পর্ক গড়ে ওঠে এবং বন্ধুত্ব গড়ে ওঠে। বাড়িতে আত্মীয় স্বজন বেড়াতে আসলে সত্যিই অনেক ভালো লাগে। আমার তো বেশি ভালো লাগে অনেক ধরনের রান্না বান্না হয় সেজন্য 😅। আপনার লেখাগুলো পড়তে বেশ মজা পাচ্ছিলাম ভাই। আগের দিনের মানুষ গুলো একটু তাড়াতাড়ি বিয়ে করত। আমার মায়ের থেকে আমার মাসির যে ছেলে মেয়ে আছে তাদের বয়স বেশি , এমন ঘটনাও আছে। তবে সবকিছুর আগে সম্পর্কের একটা আলাদা মর্যাদা আছে। এই সামাজিকতার জন্যই আমরা বাঙালিরা সবাইকে আত্মার বন্ধনে বেঁধে রেখে এক সাথে থাকতে পারি।

Sort:  
 2 years ago 

একদম ঠিক বলেছেন কিন্তু ভাই । তবে আমিও বেশ মজাই পাই , কারণ আমি ভাবি বয়স শুধুমাত্রই সংখ্যা ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60005.26
ETH 2409.81
USDT 1.00
SBD 2.43