আমার বাংলা ব্লগ ।। আমার মৌলিক গান।। শিরোনাম: "বেশতো আছি"

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

নমস্কার,,
@amarbanglablog এর সকল বন্ধুকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা। আশা করি ঈশ্বরের আশীর্বাদে সকলে সুস্থ আছেন এবং ভাল আছেন। আমিও ঈশ্বরের কৃপায় ভালো আছি।

আজ আমি আমার নিজের লেখা এবং নিজের তৈরি করা একটি গান আপনাদের সবার সামনে উপস্থাপন করব। জানিনা কেমন হয়েছে, তবে আমি আশা করি আপনাদের ভালো লাগবে। আমি আসলে গান ঠিক মতো গাইতে পারি না কিন্তু গান-বাজনা ছাড়াও আবার থাকতে পারিনা। গান শুনতেও ভীষণ ভালোবাসি।

আমার গানের ভিডিও লিংক

গানের কথা

শিরোনাম: "বেশতো আছি"

একটা কাক খাচ্ছে খাক
রোজ বিকেল যাচ্ছে যাক
শুকতারা পথ দেখাক
মেঘ ভুলে হাসি পাক
আর মনের ভুলে রাত্রি এলে
আমার দুচোখ ভোর না পেলে তোর তাতে কি
বল, বেশতো আছি

মিষ্টি রোদে ক্লান্ত চোখ একটু শান্ত হোক
প্রেমিকার ওই অভিযোগগুলো বাক্সবন্দী হোক
আমি রাখতে চাইনা আর তার কোন আহ্লাদে আবদার
ভাবতে চাইনা আর কিছুই যা হচ্ছে হোক হবার

জলরঙা সব ইচ্ছে গুলো মেঘ হয়ে ভাসুক
শর্তবিহীন হাঁটবে পাশে একটা কেউ আসুক
পৃথিবীর মানচিত্রে চাই নতুন কোন দেশ
আমার আমি কে খুজবো যেথায় হব নিরুদ্দেশ

আর মনের ভুলে রাত্রি এলে
আমার দুচোখ ভোর না পেলে তোর তাতে কি
বল, বেশতো আছি

আমাদের সবার জীবনে যেমন ভালো সময় আসে ঠিক তেমন খারাপ সময় আসে। জীবনের এই উত্থান-পতনের মাঝেও আমাদের নিজেদেরকে খুশি রাখা এবং পরিবেশের সাথে নিজেকে মানিয়ে নেয়া একটি বড় চ্যালেঞ্জ। শত ঝড়ঝাপটা কে উপেক্ষা করে আমার আমিকে খুঁজে নিয়ে যদি বলতে পারি "বেশতো আছি" , সেটাই জীবন।

Sort:  
 3 years ago 

@roy.sajib , বাবাই অসাধারণ ভাবনা ,, সত্যিই এই পরিস্থিতি তে ঘর বন্দী অবস্থায় ,নিজেকে সান্তনা দিতে এই গান পারফেক্ট।

সবসময়ের মত এখনও খুব সুন্দর দেখতে লাগছে তোমাকে। আমার ভালোবাসার মানুষের এত কোয়ালিটি !
অনেক ভালো লাগলো । ❤️😘😘😘😘🌻

 3 years ago 

💗💗💗💗💗💗💗💗💗💗💗💗😘😘😘😘😘

 3 years ago 

সুন্দর গেয়েছেন ভাই ।শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এভাবে উৎসাহিত করার জন্য। পাশে থাকবেন সব সময়। ❤️

You have been upvoted by @tarpan A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

For general information about what is happening on Steem follow @steemitblog.

 3 years ago 

বাহ্ মনটা জুড়িয়ে গেলো । আপনি সত্যি ভালো গান করেন :)

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ দাদা এভাবে উৎসাহিত করার জন্য। অনেক অনেক ভালোবাসা রইলো। ❤️

অসাধারণ হয়েছে দাদা 👌🎶❤️

 3 years ago 

🙏💞

 3 years ago 

💞❤️🙏

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64400.33
ETH 3140.71
USDT 1.00
SBD 3.93