আমার কল্পনার ক্যানভাসে "তুমি" ❤️

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার,
যদি বলি শুধু গান কে ভালবাসি তাহলে মনে হয় কোথাও একটা শুন্যতা থেকে যাবে। আমি মিউজিক ভালোবাসি। মিউজিকাল ইন্সট্রুমেন্ট ভালোবাসি। আমার মনকে শীতল করে দেওয়ার জন্য এর কিছু জিনিসই যথেষ্ট। আর এজন্যই হয়তো যারা মিউজিকের সাথে যুক্ত তাদের জন্যে আমার মনে আলাদা একটা ভালোবাসা কাজ করে সব সময়।

আর আমি মন থেকে এটাও চাই যে আমার ভালোবাসার মানুষও আমার মত মিউজিক ভালোবাসবে। কিছু কিছু ইন্সট্রুমেন্ট বাজাতে পারবে। ভগবানের ইচ্ছেতে পেয়েছিও তাই। @isha.ish গানটাকে কতটা ভালোবাসে সেটা আর কেউ না হোক আমি জানি। ভালো ইন্সট্রুমেন্টও বাজাতে পারে। এমনকি আমার অনুরোধে একটা গিটারও নিয়েছে কিছু দিন হলো। বাজানোর প্র্যাকটিস করছে ভালোই। হইতো আরো কিছু সময় লাগবে মোটামুটি হাতটা পাকা হতে। সত্যি বলতে আমি ভীষণ খুশি ঈশার এই নতুন উদ্যমে।

IMG20211006003414.jpg

আজ মনে মনে ঈশাকে কল্পনা করে হঠাৎ কিছু একটা আঁকতে ইচ্ছে করলো। তাই ভাবছিলাম গিটার হাতে যদি বসে থাকে তাহলে কেমন হতে পারে সেই মুহূর্ত টা।

পুরো চিত্রকর্মের ছোট ছোট কিছু ধাপ আপনাদের সবার সাথে ভাগাভাগি করে নিচ্ছি ।

প্রথম ধাপ

IMG20211005211017.jpg

একটা টুলের ওপরে পা ঝুলিয়ে বসে আছে এমন কিছু আকার চেষ্টা করলাম।

দ্বিতীয় ধাপ

IMG20211005211311.jpg

তারপর বসা অবস্থাতে হাতে একটি গিটার আকানোর চেষ্টা করলাম।

তৃতীয় ধাপ

IMG20211005211518.jpg

এবার আস্তে আস্তে দুটি হাত এবং শরীরের সামনের অংশটুকু আকানোর চেষ্টা করলাম।

চতুর্থ ধাপ

IMG20211006002755.jpg

মাথার অংশটুকু আঁকিয়ে চুলগুলো একটু এলোমেলোভাবে দিলাম। সেইসাথে গিটারের স্ট্রিং গুলো হালকাভাবে আঁকানোর চেষ্টা করলাম। এছাড়াও আনুষঙ্গিক ছোট ছোট কাজ যুক্ত করলাম সৌন্দর্য বাড়ানোর জন্য।

IMG20211006002849.jpg

IMG20211006003414.jpg

আর এভাবেই আমার কল্পনার ক্যানভাসে একটি নতুন রূপ দান করলাম আমার রাজকন্যার। হ্যাঁ, আমি মানছি আমি খুব একটা ভালো আঁকতে পারি নি। কিন্তু বিশ্বাস করুন কাজটা করার সময় বেশ মজা লাগছিলো মনে। দুইজনের অনেক খুনসুটির কথা মনে পড়ে একা একাই হাসছিলাম।

আজ এখানেই রাখছি। ভালো থাকুক পৃথিবীর সব ভালবাসার মানুষগুলো ❤️❤️❤️

Sort:  
 3 years ago 

বাহ আপনি তো খুব সুন্দর চিত্র অঙ্কন করতে পারেন আপনার চিত্রটি যে কেউ দেখলে মুগ্ধ হয়ে যাবে খুবই ভাল হয়েছে আপনার জন্য শুভকামনা থাকলো

 3 years ago 

এভাবে উৎসাহিত করার জন্য ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনার ক্যাম্পাসে কাটানো মুহূর্তের দৃশটি সুন্দরভাবে তুলে ধরেছেন। এক কথায় অসাধারণ হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

পুরো লেখাটা কি পড়েছেন? পুরোটা পড়ে মন্তব্য করলে বেশি খুশি হতাম। ধন্যবাদ

 3 years ago 

আপনার রাজকন্যা র যেনো বাস্তবে খুব শীঘ্রই পাওয়া যায় তাই দোয়া করি। 🤪
অনেক ভালো লাগছে দেখছে।
আঁকাটা অনেক সুন্দর হয়েছে ।

 3 years ago 

আমি কিন্তু লেখার ভিতরে রাজকন্যার কথা বলে দিয়েছি আপু।

 3 years ago 

বুঝেছি। 😜
আমি ভেবেছিলাম অন্য, এযে দেখি আমাদের টা।

 3 years ago (edited)

অনেক সুন্দর ছিল আপনার অংকন টি। আপনার জন্য শুভ কামনা রইল অনেক সুন্দর ভাবে পরিবেশন করেছেন আমাদের মাঝে

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

বোকা মেয়ের ছবি আঁকছ আবার !
ভালই ।
সুন্দর হয়েছে গুরুজী।
দেখতে তো আমার মতই লাগছে।😁

 3 years ago 

বোকা মেয়েটাকে ছাড়া আমি চলতে পারবো নাকি তাই হুমম! তাই সব কাজের মাঝেই তো ঐ মেয়েটাকেই খুঁজে যাই। ❤️❤️❤️

 3 years ago 

অনেক সুন্দর একেছেন তো ভাইয়া।আপনার আঁখা যে দেখবে সেই মুগ্ধ হয়ে যাবে।আপনার রাজকন্যা খুব শীঘ্রই গীটার বাজনা শিখে যাবে সেই আশীর্বাদ করি দাদা।আর আপনার রাজকন্যার গলা তো অনেক সুন্দর। এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ দাদা।

 3 years ago 

প্রণাম নেবেন বৌদি। অনেক অনেক ধন্যবাদ এত মিষ্টি করে আপনার অনুভূতি ব্যক্ত করার জন্য। আসলেই ওর গানের গলা খুব মিষ্টি । আমাদের দুই জনের জন্য আশীর্বাদ রাখবেন সব সময়।

 3 years ago 

আপনাদের দুই জনের জন্য আমার আশির্বাদ রইলো।আপনার রাজকন্যা একদিন অনেক বড় গায়ক হবে।

 3 years ago 

❤️❤️❤️🙏

You have been upvoted by @tarpan A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

For general information about what is happening on Steem follow @steemitblog.

👌👌দাদা

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64504.36
ETH 3414.70
USDT 1.00
SBD 2.51