অভ্রর আধো আধো গান এবং মিষ্টি ছড়া 🐣🚼😊 ।। 10% লাজুক খ্যাঁক এর জন্যে উপহার 🦊

নমস্কার,,
বাড়ির কনিং বেল টা বাজতেই সেই চিরচেনা চিৎকার মামা এসছে, মামা এসছে। আমার আসার খবর পেলে সকাল থেকে অভ্র এভাবেই বসে থাকে আমার অপেক্ষায়। আর কণিং বেল বাজলেই মামা মামা বলে চিৎকার। এর অনুভুতি বা ভালোলাগা আমার পক্ষে কখনোই বোঝানো সম্ভব নয়।

IMG20210828213153.jpg

কাল অভ্র চার বছরে পা দেবে। সেই জন্যই আমার আসা আজ। করোনা এর জন্য বড়ো কোন আয়োজন নেই। একমাত্র আমিই ওর আনন্দ ভাগাভাগি করে নেওয়ার সাথী হিসেবে আসা।

ছেলেটা বেশ কথা বলতে শিখে গেছে। আর এখন কার যুগের বাচ্চা বাচ্চা ছেলে মেয়েদের মাথায় এত বুদ্ধি কই থেকে আসে আমি হিসাব টা মেলাতেই পারি না একদম। পাকা বুড়ো একদম।

IMG20210828214258.jpg

IMG20210828214328.jpg

দুপুর থেকে রাতে ঘুমানোর আগে অবধি বক বক করে গেছে। যেমন দুষ্টুমিতে সেরা , বুদ্ধিতেও তেমন। মারাত্বক চঞ্চল। তবে এত অল্প বয়সে ওর যে ব্যাপারটা আমাকে সব চেয়ে অবাক করে সেটা হলো ওর গান বাজনার প্রতি আকর্ষণ। নিজের ভাগ্নে বলে বলছি না, অভ্রর তালের ওপর খুব সুন্দর দক্ষতা আছে। দারুন ছন্দে ঢোল বাজাতে পারে। আমার কাহন টাও খুব সুন্দর বাজায়। এত অল্প বয়সে গান বাজনা এত পছন্দ করে, হইতো ঠিক ঠাক পরিবেশ ও সুযোগ পেলে একদিন ভালো কিছুই করবে , এটা আমার দৃঢ় বিশ্বাস।

ওর সাথে কাটানো কিছু মুহূর্ত আমি আপনাদের সাথে ভাগাভাগি করে নিচ্ছি। আশা করি মজা পাবেন। একটা ছোট ছড়া আর একটি গানের 2 লাইন।

অভ্রর কথা বেশ স্পষ্ট। কিন্তু যখনই ভিডিও করতে নিচ্ছিলাম কেমন যেনো ঘাবরে যাচ্ছিলো । ঠিক বুজলাম না, এই অল্প বয়সে ছেলেটা কতখানি কি বুঝেছে।

এভাবেই সন্ধ্যে টা পেরিয়ে এখন মাঝরাত। কাল সকালে ঘুম ভাঙ্গলেই আবার ছুটে আসবে। আবার দুষ্টু মিষ্টি কথার খই ফুটবে। কাল আবার জন্মদিন 💐😊। ছেলে খুশিতে আত্নহারা । আজ এখানেই রাখছি। কাল অভ্র কে নিয়ে আবার চলে আসার চেষ্টা করবো।

Sort:  
 3 years ago 

বাচ্চাটা দেখতে যেমন কিউট। কন্ঠস্বর টাও দারুন। মামা ভাগ্নে যেখানে আপদ নেই সেখানে।

😊😊🤗। মামা ভাগ্নে মিলে সব জয় করে নেব। ❤️

 3 years ago 

🙂💖🙂💖

 3 years ago 

বকুল ফুল বকুল ফুল সোনা দিয়া হাত কেনো বান্দিলা, গানটা আমার অনেক ভালো লাগে। অনেক সুন্দর গেয়েছেন অভ্রর ওর জন শুভ কামনা রইলো 🥀

অসংখ্য ধন্যবাদ ভাই

 3 years ago 

মামা-ভাগ্নের এই খুনশুটি চলুক আজীবন।ভালোবাসা রইলো দুজনের জন্য।সুন্দর হয়েছে গানটি🥰

আসলেই তাই। ভালো থাকুক সব ভালোবাসার বন্ধন। ধন্যবাদ ভাই।

 3 years ago (edited)

আপনার ভাগ্নে অভ্র দেখতে বেশ কিউট হয়েছে। একদম আপনার মতো দাদা। আধো আধো গান এবং মিষ্টি ছড়া এই বয়সে এগুলা শেখানো উচিত।ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

যতটা পারি শেখানোর চেষ্টা করি আমরা সবাই। দোয়া রাখবেন ভাই

 3 years ago 

অভ্র এর কন্ঠে গান ছড়া অসাধারণ হয়েছে যা দেখে আমি মুগ্ধ অভ্র জন্য শুভকামনা রইল

অনেক অনেক ধন্যবাদ আপু। দোয়া করবেন আমাদের জন্য। ❤️

 3 years ago 

অভ্রের ছড়া ও গান দুইটাই অসাধারণ হয়েছে এবং সেইসাথে আপনি অভ্র কে নিয়ে যে ভাবে গুছিয়ে কথাগুলো লিখলেন সেজন্যই আপনাকে অসংখ্য ধন্যবাদ। অভ্রের জন্য রইল জন্মদিনের শুভেচ্ছা।

image.png

অনেক ধন্যবাদ ভাই ❤️। সত্যিই আজ অনেক মজার একটা দিন কাটলো।

যেমন মামা তেমন ভাগ্নে। ভাগ্নেও একদিন গান দিয়ে মামার মত স্টিমিট জয় করবে। খুব সুন্দর লাগলো দুজন কে। অভ্রর জন্য অনেক অনেক ভালোবাসা

ছেলেটা জন্মগতভাবে বেশ কিছু ভালো প্রতিভা পেয়েছে । এখন ওকে সঠিক পথ দেখিয়ে নিয়ে যাওয়া টাই অনেক বড়ো চ্যালেঞ্জ। আশীর্বাদ করিস ভাই

 3 years ago 

মামা ভাগ্নের জুটি খুব ভালো লাগছে।অভ্রর ছড়াটি দুর্দান্ত লেগেছে আমার।মিষ্টি কণ্ঠে, মিষ্টি দেখতে অভ্র।অভ্রকে জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।ধন্যবাদ দাদা।

অনেক ধন্যবাদ দিদিভাই এত মিষ্টি করে কথা বলার জন্য।

কিরে ভাগ্নে তো মামার মতন করে হাসে দেখা যায়।

এই ছেলে মামাকেও টপকে যাবে ❤️

You have been upvoted by @tarpan A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

For general information about what is happening on Steem follow @steemitblog.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64192.94
ETH 2764.54
USDT 1.00
SBD 2.65