You are viewing a single comment's thread from:

RE: DIY-(এসো নিজে করি)//গ্লিটার ফোম সিট দিয়ে সুন্দর একটি কালো গোলাপ ফুল তৈরি ।।

in আমার বাংলা ব্লগlast month

অবসর সময়কে কাজে লাগিয়ে আপনি গ্লিটার ফোম সিট দিয়ে দারুন একটি গোলাপ ফুল তৈরি করেছেন ভাই। আসলে কালো রঙের গোলাপ এখন তেমন একটা দেখা যায় না। আপনার তৈরি করা এই গোলাপ ফুলটি দেখতে কিন্তু সত্যিকারের গোলাপ ফুলের মত লাগছে। যাইহোক, এটি তৈরীর পদ্ধতি ধাপে ধাপে আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে। তাছাড়া এই ধরনের জিনিস ছোট বাচ্চারা দেখলে তো আনন্দিত হবেই, এটাই স্বাভাবিক।

Sort:  
 last month 

জি ভাই আপনি একদম ঠিক বলেছেন আমি অবসর সময়টাকে কাজে লাগিয়েছি মাত্র।আমি আমার পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা করেছি ভাই ফুলটি তৈরির ধাপগুলো আপনাদের মাঝে সহজসাধ্যভাবে তুলে ধরার জন্য। যাইহোক এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58130.32
ETH 2361.48
USDT 1.00
SBD 2.38