You are viewing a single comment's thread from:

RE: "আজ সারাদিন কাটানোর অনুভূতি"

in আমার বাংলা ব্লগ4 months ago

আমি তো মাঝে মাঝে টিকিট কাটি না বোন, টিটি যদি আমাকে ধরে আমি তো বিপদে পড়ে যাব। হেহেহে..🤭🤭

Sort:  
 4 months ago 

হি হি,এটা তো আমিও করি।তবে যাওয়ার সময় নয়,আসার সময় কাটি না☺️☺️.

 4 months ago 

আমি যেদিন টিকিট কাটি না, সেদিন যাওয়ার সময়ও কাটি না আবার আসার সময়ও কাটি না । টিকিট না কেটে কুড়ি টাকা সেভ করে, লস্যি খেতে খেতে বাড়ি ফিরি সেদিন।

 4 months ago 

ধরলেই কয়েক গ্লাস লস্যির দাম কেটে রেখে দেবে দাদা।

 4 months ago 

টিটিতে ধরলে কয়েক গ্লাস লস্যির দাম কেটে রাখবে না বোন, সারা বছরের লস্যি খাওয়ার টাকা একবারেই কেটে নিয়ে যাবে। হিহি.. 😂😂😂 একবার বিনা টিকিটে টিটির কাছে ধরা পড়লে, সেই বছর লস্যি খাওয়া বন্ধ রাখতে হবে। 😁😁

 4 months ago 

হি হি,মিনিমাম 500 টাকা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60546.41
ETH 2355.40
USDT 1.00
SBD 2.53