You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ - ৬২

in আমার বাংলা ব্লগlast month

আজ থেকে ১০ বছর আগের একটি ঘটনা শেয়ার করছি দাদা। সেইবার প্রথম আমি সমুদ্র দেখতে গেছিলাম দিঘাতে। সেখানে গিয়ে সমুদ্রের ঢেউ গুলো দেখে আমি স্নান করার জন্য নেমে পড়ি সমুদ্রে। আমার সাথে তখন আমার কিছু বন্ধুও ছিল। তারাও আমার সাথে সাথে নেমে পড়ে সমুদ্রের জলে স্নান করার জন্য। যেহেতু পূর্বে সমুদ্রে স্নান করার কোন অভিজ্ঞতা ছিল না আমার, সেই কারণে প্রথমবার সমুদ্রে স্নান করতে গিয়ে সমুদ্রের জোরালো ঢেউয়ের কারনে প্রচুর পরিমাণে সমুদ্রের জল খেয়ে নিয়েছিলাম । এক গ্লাস পরিষ্কার জলের মধ্যে তিন চামচ লবণ , এক চামচ কাদা এবং এক চামচ বালি মিশালে সেই জল খেতে যেমন হবে, সেদিন স্নান করার সময় সমুদ্রের জল খেয়ে আমার তেমনটা লেগেছিল । সেইবার ওই সমুদ্রের জল খেয়ে পেট খারাপ হওয়ার কারণে দুই দিনে ১৩ বার বাথরুমে যাওয়া লেগেছিল আমার। এই অভিজ্ঞতা আমি এখনো ভুলিনি।

Sort:  
 last month 

আমার একই অভিজ্ঞতা হয়েছিলো প্রথমবার সুইমিংপুল এ নামার পর 😂 😂 😂 😂 ! আপনার তো কপাল ভালো সমুদ্রের পানি! আমি তো না জানি কি..... 😓🤐

 last month 

সুইমিংপুলের জল ভালো হয় দিদি। 🤭🤭

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61358.50
ETH 3378.70
USDT 1.00
SBD 2.52