You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা: যখন আমি থাকবো না

in আমার বাংলা ব্লগ4 months ago

আপনি বেশ দারুন কবিতা লেখেন তো ভাই! আমি এর আগেও আপনার কবিতা পড়েছি, বেশ ভালো লাগে আপনার কবিতা গুলো পড়লে। আপনার শেয়ার করা আজকের এই কবিতার নামটাও বেশ দারুন লেগেছে আমার কাছে। যখন আপনি থাকবেন না তখন কিছু কিছু ব্যাপার কেমন হতে পারে, সেইসব কল্পনা করে বেশ দারুণ লিখেছেন কবিতার লাইনগুলো।

Sort:  
 4 months ago 

অনেক ধন্যবাদ ভাই।
আমি জানি আপনি আমার একজন ভালো পাঠক, প্রতিনিয়ত আপনার চমৎকার মন্তব্যে অনুপ্রাণিত হই। আজকের কবিতা পুরোপুরি কাল্পনিক অনুভূতি নিয়ে লিখা। তবে ভীষণ ভালো লাগছে কবিতাটি সবাই বেশ পছন্দ করেছেন।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভালো জিনিস সবাই পছন্দ করবে, এটাই স্বাভাবিক । আপনি বেশ দারুন লেখেন, সেটা বলতেই হবে ভাই।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57305.83
ETH 3076.79
USDT 1.00
SBD 2.40