You are viewing a single comment's thread from:

RE: "স্বামীবাগ ইসকন মন্দির থেকে ধর্মীয় বই কেনা"

in আমার বাংলা ব্লগ5 months ago

সবার আগে আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এই কাজটা করার জন্য, যে আপনি আপনার পাড়ায় সমস্ত সনাতন ধর্মাবলম্বী ইয়াং ছেলেপেলেদের ধর্ম সম্পর্কে জ্ঞান বিতরণ করছেন বা ধর্মের প্রতি উদ্বুদ্ধ করছেন তার জন্য। তাছাড়া আপনার এখানে যে বইগুলো দেখতে পাচ্ছি তার প্রত্যেকটাই খুবই গুরুত্বপূর্ণ আমাদের জীবনের জন্য। তবে এটা সত্যি কথা, যেই বইগুলো আসলে সব জায়গায় পাওয়া যায় না, ইসকন মন্দিরগুলোতেই কেবলমাত্র পাওয়ার সম্ভবনা থাকে। যেহেতু আপনি সব মিলে বারোটা বই কিনেছেন তার মানে মোটামুটি অনেকটা বিষয় কভার করা যাবে হিন্দু ধর্ম সম্পর্কে এগুলো দিয়ে।

Sort:  
 4 months ago 

আমি আর আমার কয়েকজন বন্ধু মিলে চেষ্টা করে যাচ্ছি সনাতন ধর্মাবলম্বীদের ধর্মের প্রতি উদ্বুদ্ধ করার জন্য। স্বামীবাগ ইসকন মন্দিরে ধর্মীয় বইগুলো বেশ ভালো পাওয়া যায়। অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমি আর আমার কয়েকজন বন্ধু মিলে চেষ্টা করে যাচ্ছি সনাতন ধর্মাবলম্বীদের ধর্মের প্রতি উদ্বুদ্ধ করার জন্য।

বাহ! বেশ ভালো কাজ করছেন ভাই।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44