You are viewing a single comment's thread from:

RE: || স্বরস্বতী পুজোয় কাটানো কিছু মুহূর্ত ||

in আমার বাংলা ব্লগ6 months ago

দিদি, গত বছরের সরস্বতী পুজোতে আমি বের হয়নি। তবে এই বছর সরস্বতী পুজোয় কিছু সময়ের জন্য বেরিয়েছিলাম আর কি। তবে তুমি যে সরস্বতী পুজোর দিন বেরোতে পারোনি, এটা জেনে অনেক খারাপ লাগলো। আর ওই বরই খাওয়ার ব্যাপারটা বেশ ইন্টারেস্টিং ছিল। তবে আমি যখন গ্রামে থাকতাম তখন সরস্বতী পুজোর আগেই বরই খেয়ে নিতাম। তবে তোমার পোস্ট পড়ে বোঝা যাচ্ছে যে অনেক সুন্দর সময় কাটিয়েছো বাড়ি থাকলেও, পুজোর এই সময়টাতে। আর তাও তো তোমাদের ওখানে অনেক তাড়াতাড়ি ঠাকুর এসেছিল, আমাদের এখানে তো বারোটার দিকে এসেছিল মনে হয়।

Sort:  
 6 months ago 

আমি এখনো পর্যন্ত কখনো সরস্বতী পুজোর আগে কুল খাইনি দাদা। তোমাদের ওখানে তো তাহলে ঠাকুর মশাই অনেক দেরি করে গেছিল।

 6 months ago (edited)

আমি এখনো পর্যন্ত কখনো সরস্বতী পুজোর আগে কুল খাইনি দাদা।

বাহ্! বেশ ভালো ব্যাপার দিদি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61098.19
ETH 2625.94
USDT 1.00
SBD 2.63